নাটকে অভিনয় করলেন তৌহিদ আফ্রিদী, দেখা যাবে চাঁদ রাতে নাটকে অভিনয় করলেন তৌহিদ আফ্রিদী, দেখা যাবে চাঁদ রাতে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নাটকে অভিনয় করলেন তৌহিদ আফ্রিদী, দেখা যাবে চাঁদ রাতে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ২০১ পাঠক

জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদী। তুমুল জনপ্রিয়তা তার৷ যেসব কন্টেন্ট তিনি তৈরি করেন তা নিয়ে দর্শকের আগ্রহের শেষ নেই। স্বভাবতই বহু প্রস্তাব তিনি পেয়েছেন নাটক ও সিনেমার অভিনিয়৷ কিন্তু বিনয়ের সাথেই সব ফিরিয়ে দিয়েছেন বারবার৷

সেই তৌহিদ আফ্রিদীকেই এবারের রোজা ঈদে দেখা যাবে বৈশাখী টিভির চাঁদ রাতের নাটকে।

এ নাটকের নাম ‘লাভ এ্যান্ড ডেয়ার’। প্রচার হবে ঈদের আগের দিন রাত ৮টায়।

আব্দুল্লাহ আল মিরাজের পরিচালনায় তৌহিদ আফ্রিদী ছাড়াও এ নাটকে অভিনয় করেছেন স্বর্ণলতা, নৌশিন ইসলাম দিশা, সোলায়মান হাওলাদার, নিরব মেহরাজ, তানভীর রাহী প্রমুখ।

jagonews24

নেট দুনিয়ার ট্রেন্ডি সময়কে ঘিরেই নাটকের কাহিনী। সোস্যাল মিডিয়ায় আসক্ত এসব টিনএজারদের যে কোনো ভবিষ্যত নেই, কোনো স্বপ্ন নেই। সারাক্ষণ ভাইরাল হওয়ার ধান্ধা। হিপহপ টাইপের দুই টিনএজারের প্রেমের গল্পই নাটকের মূল উপজীব্য। তারা প্রেম করে ঠিক কিন্তু পালিয়ে বিয়ে করার পক্ষপাতী তারা নন। এতে মা বাবা মনে যে আঘাত পাবে তাতে করে তারা জীবনে সুখী হতে পারবে না।

এই উপলব্দিই ইতিবাচক হয়ে ফুটে উঠেছে নাটকে। সোস্যাল মিডিয়ায় আসক্ত ছেলে-মেয়েদের জন্য নাটকটি টনিক হিসেবে কাজ করবে বলে জানালেন নাটকের পরিচালক আব্দুল্লাহ আল মিরাজ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD