জয়পুরহাটে মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশনের ঈদ সামগ্রী বিতরণ জয়পুরহাটে মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশনের ঈদ সামগ্রী বিতরণ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

জয়পুরহাটে মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশনের ঈদ সামগ্রী বিতরণ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ১৪ মে, ২০২১
  • ১৮৯ পাঠক

করোনার বিস্তার ঠেকাতে চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া জয়পুরহাটে দেড়শো পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

জয়পুরহাট জেলার বিভিন্ন মেডিকেল কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশনের উদ্যোগে বৃহস্পতিবার (১৩ মে) শহরে মাতৃভূমি অটিজম সেন্টার চত্বরে কর্মহীন ও হতরিদ্র মধ্যে (চাল, সেমাই, চিনি,দুধ) এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।  ঈদ সামগ্রী তুলে দেন জয়পুরহাট সিভিল সার্জন ডা. ওয়াজেদ আলী।

এসময় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের তত্বাবধায়ক ডা. সরদার রাশেদ মোবারক জুয়েল, জয়পুরহাটে মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. আশিক আহমদ জেবাল, জয়পুরহাট জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক তিতাস মোস্তফা, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি প্রভাষক মাসুদ রেজা উপস্থিত ছিলেন।

জয়পুরহাট  সিভিল সার্জন ডা. ওয়াজেদ আলী বলেন, করোনা কালীন এই  হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য সবাইকে আহব্বান জানান এবং পেশায় সেবা, চেতনায় মানবতায় উদ্বুদ্ধ হয়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

জয়পুরহাটে মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. আশিক আহমদ জেবাল বলেন করোনাভাইরাস পরিস্থিতিতে  আমরা আমাদের ঈদ আনন্দটা গরীব দুঃখী মানুষের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্যই আমরা এই ঈদ উপহার সামগ্রী বিতরণের ব্যাবস্থা করেছি। আর এর জন্য আমাদের সংগঠনের প্রত্যেক সদস্যরা সর্বাত্মক সহযোগিতা করেছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD