ইসরায়েল-ফিলিস্তিনি ইস্যুতে জাতিসংঘের হস্তক্ষেপ কামনা এরদোগানের ইসরায়েল-ফিলিস্তিনি ইস্যুতে জাতিসংঘের হস্তক্ষেপ কামনা এরদোগানের – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ইসরায়েল-ফিলিস্তিনি ইস্যুতে জাতিসংঘের হস্তক্ষেপ কামনা এরদোগানের

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১৫ মে, ২০২১
  • ১৭৭ পাঠক

ইসরায়েল ও ফিলিস্তিনের মধ্যে চলমান সংঘাতের শান্তিপূর্ণ সমাধানের উদ্যোগ নিতে জাতিসংঘকে আহ্বান জানিয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তায়েপ এরদোগান। গাজা উপত্যকায় ইসরায়েলি বিমান হামলার ঘটনায় তিনি ক্ষুব্ধ ও মর্মাহত বলেও জানিয়েছেন। শুক্রবার (১৪ এপ্রিল) এক ভার্চুয়াল সম্মেলনে এসব কথা বলেন তিনি।

এরদোগান বলেন, ফিলিস্তিনে ইসরায়েলি বাহিনীর আগ্রাসানের বিরুদ্ধে রুখে দাঁড়ান আমাদের সবার মানবিক দায়িত্ব। যারা এখনও নীরব আছেন এবং ইসরায়েলি সহিংসতাকে সমর্থন করছেন, তাদেরও একদিন একই পরিণতি হবে।

জাতিসংঘের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, জেরুজালেমে শান্তি নিশ্চিতে পদক্ষেপ নেয়া জাতিসংঘের নিরাপত্তা পরিষদের নৈতিক দায়িত্ব। তাই ইসরায়েল-ফিলিস্তিনি সংঘাতের শান্তিপূর্ণ সমাধানের জন্য নিরাপত্তা পরিষদকে উদ্যোগ নিতে হবে।

এর আগে ইসরায়েল-ফিলিস্তিনি চলমান সংঘাতের বিষয়ে রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে টেলিফোন আলাপ করে ন এরদোগান। এদিকে গাজা উপত্যকায় ইসরায়েলি সামরিক বাহিনীর বিমান হামলা চলমান রয়েছে। এতে এখনও পর্যন্ত নিহত হয়েছেন ৩১ শিশুসহ কমপক্ষে ১১৯জন। আর ৩১টি শিক্ষা প্রতিষ্ঠান ও ১টি স্বাস্থ্যকেন্দ্র ধ্বংস হয়ে গেছে বলে জানিয়েছে সেইভ দ্যা চিল্ড্রেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD