করোনায় আরও ২৬ মৃত্যু, আক্রান্ত ৮৪৮ করোনায় আরও ২৬ মৃত্যু, আক্রান্ত ৮৪৮ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

করোনায় আরও ২৬ মৃত্যু, আক্রান্ত ৮৪৮

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১৫ মে, ২০২১
  • ১৯২ পাঠক

গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ২৬ জন। আর করোনা আক্রান্ত হয়েছেন ৮৪৮ জন। শুক্রবার (১৪ এপ্রিল) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এ নিয়ে প্রায় দুই মাসের বেশি সময় পর ২৪ ঘণ্টায় সবচেয়ে কম সংক্রমিত হল।

স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ২৬ জন। এ নিয়ে দেশে মৃতের সংখ্যা দাঁড়াল ১২ হাজার ১০২ জনে। আর এসময়ে সংক্রমিত হয়েছেন ৮৪৮ জন। এতে মোট করোনা সনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭ লাখ ৭৯ হাজার ৫৩৫ জন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় ৭ হাজার ৫৬৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আর পরীক্ষা করা হয়েছে ৭ হাজার ৮৩৫টি। নমুনা পরীক্ষার তুলনায় শানক্তের হার ১০ দশমিক ৮২ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় মৃতদের ৯ জনই ঢাকা বিভাগের। এছাড়া বাকিদের মধ্যে চট্টগ্রামে ৭, রাজশাহীতে ২, খুলনায় ৩, রংপুরে ৩ এবং সিলেটে ২ জন মারা গেছেন।

গত বছরের ৮ মার্চ দেশে প্রথম করোনা শনাক্তের কথা জানায় সরকার। গত বছরের মে মাসের মাঝামাঝি থেকে সংক্রমণ বাড়তে শুরু করে। আগস্টের তৃতীয় সপ্তাহ পর্যন্ত শনাক্তের হার ২০ শতাংশের ওপরে ছিল।

এ বছর মার্চে শুরু হয়েছে করোনার দ্বিতীয় ঢেউ। প্রথম ঢেউয়ের চেয়ে এবার সংক্রমণ বেশি তীব্র। মধ্যে কয়েক মাস ধরে শনাক্তের চেয়ে সুস্থ বেশি হওয়ায় দেশে চিকিৎসাধীন রোগীর সংখ্যা কমে আসছিল। কিন্তু মার্চ থেকে চিকিৎসাধীন রোগীর সংখ্যাও আবার বাড়তে শুরু করেছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD