জেমসকে নিয়ে ‘কুরুচিপূর্ণ’ স্ট্যাটাস নোবেলের জেমসকে নিয়ে ‘কুরুচিপূর্ণ’ স্ট্যাটাস নোবেলের – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

জেমসকে নিয়ে ‘কুরুচিপূর্ণ’ স্ট্যাটাস নোবেলের

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১৫ মে, ২০২১
  • ১৮৪ পাঠক

বিতর্ক এবং নোবেল, যেন সমার্থক শব্দ হয়ে গেছে। একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন শিল্পী মাঈনুল ইসলাম নোবেল। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজকে বিতর্কে মজে থাকার হাতিয়ার হিসেবে ব্যবহার করছেন তিনি। এবার রক তারকা ফারুক মাহফুজ আনাম জেমসকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দিয়ে বিতর্কে জড়ালেন নোবেল।

ঈদের আগের রাতে (১৩ মে) জেমসকে নিয়ে একের পর এক বেশ কিছু আপত্তিকর ও কুরুচিপূর্ণ স্ট্যাটাস দিয়েছেন তিনি। এ নিয়ে সামাজিক মাধ্যমে তোলপাড় চলছে। জেমসকে নিয়ে আপত্তিজনক নোবেলের সব স্ট্যাটাসে নেতিবাচক কমেন্টে সয়লাব হয়ে গেছে।

‘ওই জেমস! ঈদের গান কই? নাকি ভয়েস গেছেগা’- এমন কুরুচিপূর্ণ স্ট্যাটাস দিয়েই ফের আলোচনায় আসেন ভারতের টিভি রিয়েলিটিভ শো ‘সারেগামাপা’ থেকে পরিচিতি পাওয়া নোবেল।

জেমসকে তীব্র কটাক্ষ করে নোবেল লেখেন, তোদের সো কল্ড লেজেন্ড জেমসের কয়ডা গান রিলিজ হইসে গত কয়েক বছরে? ঝিমায় গেছে নাকি? লুল! এমন একটি পোস্টও করেন নোবেল।

জেমসকে তুচ্ছ-তাচ্ছিল্য করে রাতভর একের পর এক পোস্ট আসতেই থাকে। ওই সব পোস্টের আরেকটি হলো ‘বেটা বয়স হইসে। এবার বাদ দে গান বাজনা। বহুত করসোস।’ এটাও জেমসকে নিয়ে কি-না দ্বিধায় পড়ে যান ভক্তরা। যেহেতু ক্রমেই জেমসকে নিয়ে লিখছেন স্বাভাবিকভাবেই ধরে নেওয়া যায় এটাও লক্ষ্য জেমস।

নোবেল আরও লেখেন, ‘লেগেন্ড রে!! ওরে লেগেন্ড!! গলা দিয়ে আওয়াজ বেরোয়না! আবার লেগেন্ড মারায়! বুইড়া!’ নোবেলের এমন ‘অস্বাভাবিক’ আচরণে ভক্তরাও তীব্র আক্রমণ শুরু করেন। চলতেই থাকে মন্তব্যের খেলা।

এরপর ব্যান্ড তারকা জেমসকে চ্যালেঞ্জ ছুড়ে দেন নোবেল। লেখেন, ‘জেমস ‘অভিনয়’ কভার করুক। তারপর বুঝবো কার গলায় কত জোর। আমি জেমসের গান ঘুমায় ঘুমায় গেয়ে দেবো। লুল।’

কিছুদিন আগের নোবেলের ‘অভিনয়’ গান মুক্তি পায়। এই গানে প্রশংসাও পান নোবেল। এই গান রিলিজের পূর্বে নোবেলের আগের সকল ধৃষ্টতার জন্য ক্ষমাও চান।

মধ্যরাতের এ ধরনের পোস্ট নিয়ে দ্বিধায় পড়ে যান সংগীত সংশ্লিষ্টরা। অনেকেই মনে করছিলেন নোবেলের ফেসবুক পেজটি হ্যাক হয়ে গেছে। পেজ হ্যাকড হয়েছে কি-না এ বিষয়ে প্রযুক্তি সংশ্লিষ্টদের বক্তব্য, ‘নোবেলের পেজ হ্যাক হয়নি। যারা এটা ভাবছেন তারা ভুলের মধ্যে আছেন। কারণ যে কোনো পেজের অ্যাডমিন রিমুভ করতে হলে এখন আগে তার কাছে নোটিফিকেশন যাবে এবং সে যদি না চায় তাকে কোনোভাবেই পেজ থেকে রিমুভ করতে পারবে না। নোবেল শুধু নিজের মিউজিক ভিডিওর প্রচারণার জন্য এসমস্ত লেইম পোস্ট করছে’।

প্রসঙ্গত, ভারতের একটি বেসরকারি টেলিভিশনের রিয়ালিটি শোতে অংশ নিয়ে আলোচনায় আসেন বাংলাদেশের উঠতি তরুণ সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেল। কিন্তু নানা সময়ে আপত্তিকর কথা বলে একের পর এক বিতর্কে জড়াচ্ছেন তিনি। নোবেল সর্বশেষ বিতর্কে জড়ান নিজের ঘটানো সড়ক দুর্ঘটনা নিয়ে সোস্যাল মিডিয়ায় মিথ্যাচার করে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD