নুসরাত-যশের প্রেম তুঙ্গে! নুসরাত-যশের প্রেম তুঙ্গে! – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নুসরাত-যশের প্রেম তুঙ্গে!

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১৫ মে, ২০২১
  • ২২৪ পাঠক

প্রেমের ইস্যুতে লম্বা সময় ধরে আলোচনায় নুসরাত জাহান ও যশ দাসগুপ্ত। বিধানসভা নির্বাচনের কারণে সে আলোচনায় অনেকটাই ভাটা পড়েছিল। নির্বাচন শেষে আবারও নতুন করে আলোচনায় এসেছেন এ জুটি। এবারও সেই সোস্যাল মিডিয়ার কারণে।

বুধবার (১২ মে) নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন নুসরাত। ক্যাপশনে লিখেছেন, ‘গিটারের সঙ্গে খেলা কর, মানুষের সঙ্গে নয়।’ ছবিতে ডেনিম প্যান্টের সঙ্গে লাল জ্যাকেটে দেখা গেছে নুসরাতকে। তার হাতে ছিল গিটার। ক্যাপশনের শেষে যশকে ট্যাগ করেছেন নুসরাত।

অন্যদিকে যশও তার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। লিখেছেন, ‘মানুষের পাহাড়ের মতো মনের শিখরে পৌঁছানোই সবচেয়ে কঠিন কাজ।’ যশ তার ছবিতে ফটো ক্রেডিট দিয়েছেন নুসরাতকে। ছবিতে ডেনিম জিন্সের সঙ্গে সাদা শার্টে দেখা গেছে যশকে।

তাদের এ পোস্টকে ঘিরেই শোরগোল শুরু হয়েছে টলিপাড়ায়। অনেকে মনে করছেন, তাদের আবেগ যেন কোনো বাধা মানছে না। নতুন করে আবার এ জুটির প্রেমের গুঞ্জন উসকে দিয়েছেন কেউ কেউ। তবে বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি যশ-নুসরাত।

গত বছর পূজার পর স্বামী নিখিল জৈনের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে নুসরাতের। এক ছাদের নীচে থাকছেন না তারা- এমন খবরও প্রকাশ করেছিল একাধিক ভারতীয় সংবাদমাধ্যম। অনেকে ধারণা করেছিলেন নুসরাত-নিখিলের মাঝে ঢুকে পড়েছে তৃতীয় ব্যক্তি। আর অভিযোগের তীর যশের দিকে ছিল।

তবে বিধানসভা নির্বাচনে যশ বিজেপিতে যোগ দেওয়ার পর অনেকে ভেবেছিলেন নুসরাত-যশের সর্ম্পকে ভাটা পড়বে। কিন্তু তা আর হয়নি। বরং তাদের সম্পর্ক আগের মতোই মধুর রয়ে গেছে। নেট দুনিয়ার পোস্ট থেকে এমনটাই ধারণা করা যাচ্ছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD