শ্রাবন্তীর ঈদ শুভেচ্ছা শ্রাবন্তীর ঈদ শুভেচ্ছা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

শ্রাবন্তীর ঈদ শুভেচ্ছা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১৫ মে, ২০২১
  • ২০৫ পাঠক

ভক্তদের উদ্দেশে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজের ভেরিফায়েড ফেসবুক হ্যান্ডেলে শ্রাবন্তী অনুরাগীদের ঈদ মোবারক জানিয়েছেন। সেইসঙ্গে একটি বিশেষ ছবিও শেয়ার করেছেন এ অভিনেত্রী।

এদিকে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের ফলাফলের পরে ইন্সটাগ্রামে গতকালই প্রথম নিজের ছবি পোস্ট করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ইন্সটাগ্রামে পোস্ট করা ওই ছবিতে দেখা যায়, শ্রাবন্তী গাড়িতে বসে, চোখে রোদ চশমা পরে বসে রয়েছেন। ছবিতে লিখলেন, ‘পথ চলার মাঝে ব্যর্থতা আসবেই’।

বিধানসভা নির্বাচনের সময় বিজেপিতে যোগ দেন শ্রাবন্তী। পেয়ে যান প্রার্থীর টিকিট। টলিউডে তার জনপ্রিয়তার জেরে নির্বাচনে জিতে যাবেন বলে মনে করেছিলেন তার অনুরাগীদের একাংশ। কিন্তু শেষমেশ বেহালা পশ্চিম কেন্দ্রে তৃণমূল প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের কাছে হেরে যান তিনি।

এখানেই শেষ নয়। হারের পর ‘অসম্মান’ এসে জোটে তার কপালে। কখনও বিরোধী দল, কখনও বা নিজের দলের কর্মীরা তাকে ঘিরে নানা মন্তব্য করেন।

ভোটের ফল প্রকাশ পাওয়ার দু’দিন পরে বিজেপির প্রবীণ নেতা তথাগত রায় রাগ ঝাড়েন। শ্রাবন্তী, তনুশ্রী চক্রবর্তী এবং পায়েল সরকারকে কেন টিকিট দেওয়া হয়েছে, তা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। কিন্তু সেই প্রশ্নের মধ্যে ‘অপমান’ করার চেষ্টাও চোখে পড়ে অনেকের।

দোলের দিন একটি অনুষ্ঠানে গিয়ে তৃণমূল নেতা মদন মিত্রের সঙ্গে ছবি তোলা নিয়ে কটূক্তিও করেন তথাগত। টুইটারে তিনি লিখেছিলেন, ‘নগরীর নটীরা নির্বাচনের টাকা নিয়ে উৎসব করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন (এবং হেরে ভূত হয়েছেন) তাদেরকে টিকিট দিয়েছিল কে’?

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD