ঈদের পর দিন পদ্মার উভয় পাড়ে যাত্রী চাপ বাড়ছে ঈদের পর দিন পদ্মার উভয় পাড়ে যাত্রী চাপ বাড়ছে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ঈদের পর দিন পদ্মার উভয় পাড়ে যাত্রী চাপ বাড়ছে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ১৬ মে, ২০২১
  • ২১৩ পাঠক

মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে ঈদের পর দিন কমস্থলমুখী ও ঘরমুখী যাত্রীদের চাপ বেড়েছে।

শনিবার (১৫ মে) সকালে শিমুলিয়া ঘাট থেকে মাদারীপুরের বাংলাবাজার নৌরুটের উভয় পাশে যাত্রীদের উপচে পড়া ভিড় চোখে পড়েছে। এদিন সকালে শিমুলিয়া ঘাট থেকে শুধুমাত্র যাত্রী নিয়ে অন্তত ৫টি ফেরি বাংলাবাজার ঘাটের উদ্দেশে ছেড়ে গেছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) শিমুলিয়া ঘাটের ব্যবস্থাপক (বাণিজ্য) প্রফুল্ল চৌহান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার সকাল থেকে শিমুলিয়া ঘাটে ১৫টি ফেরি চলাচল করছে। প্রতিটি ফেরিতে বিপুল সংখ্যত যাত্রী ও যানবাহন পারাপার হচ্ছে। সকালে যাত্রীদের চাপ থাকায় অন্তত ৫টি ফেরি শুধু যাত্রী নিয়ে বাংলাবাজার ঘাটের উদ্দেশে ছেড়ে গেছে।

তিনি আরও জানান, বাংলাবাজার ঘাট থেকেও প্রচুর যাত্রী নিয়ে প্রত্যেকটি ফেরি শিমুলিয়া ঘাটে পৌঁছেছে। নদীর উভয় পাড়ে যাত্রী ও যানবাহনের চাপ বাড়ছে।

প্রফুল্ল চৌহান বলেন, ‘যারা ঈদের গ্রামের বাড়ি যেতে পারেননি তারা এখন বাড়ি যাচ্ছেন। আবার কিছু মানুষ ঈদ শেষে আগেভাগেই ঢাকায় ফিরছেন। এসব কারণে নদীর উভয় ঘাটে যাত্রী ও যানবাহনের ভিড় বাড়ছে। সব যাত্রী ও যানবাহন পর্যায়ক্রমে পারাপার করা হচ্ছে।’

এ বিষয়ে শিমুলিয়া ফেরি ঘাটের দায়িত্বরত ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) হিলাল উদ্দিন বলেন, ‘ঘাট এলাকায় বর্তমানে ছোট-বড় মিলিয়ে প্রায় ৪ শতাধিক গাড়ি পারাপারের অপেক্ষায় রয়েছে। যেখানে পণ্যবাহী ট্রাকের সংখ্যাই বেশি।’

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD