সাংবাদিক রোজিনা গ্রেফতার হওয়ায় তারকাদের প্রতিবাদ সাংবাদিক রোজিনা গ্রেফতার হওয়ায় তারকাদের প্রতিবাদ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সাংবাদিক রোজিনা গ্রেফতার হওয়ায় তারকাদের প্রতিবাদ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৩৯৫ পাঠক

স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্য সংগ্রহকালে জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে লাঞ্ছনা এবং তার বিরুদ্ধে রাষ্ট্রীয় গোপন তথ্য চুরির অভিযোগ এনে জেলে পাঠানো হয়েছে। এ ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন দেশের সাংবাদিক সমাজ ও বিশিষ্ট জনেরা।

রোজিনাকে গ্রেফতার করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদ জানিয়েছেন শোবিজের অনেক তারকারাও। সে তালিকায় আছেন জয়া আহসান, চঞ্চল চৌধুরী, অমিতাভ রেজাসহ আরও অনেকে।

চঞ্চল লিখেছেন, ‘করোনার কারণে আমরা যে মুখোশ পরা শুরু করেছি সে অভ্যাসটা চলমান থাক৷ কিন্তু আসুন, আসল মুখোশটা খুলে অন্যায়ের বিরুদ্ধে দাঁড়াই। দৃপ্ত কণ্ঠে আওয়াজ তুলি- ‘রোজিনা ইসলামের মুক্তি চাই’।

নির্মাতা অমিতাভ রেজা ব্যাঙ্গাত্মক ভাষায় লিখেছেন, ‘একজন সাংবাদিক নিতে এত পুলিশ লাগছে?? এত ভয় পাইসে ক্যান??’

আরেক নির্মাতা জসীম আহমেদ লিখেছেন, ‘সাংবাদিক রোজিনা ইসলামকে শারিরিক নির্যাতনের দায়ে স্বাস্হ্যসেবা বিভাগের এই অতিরিক্ত সচিবের বিরুদ্ধে যেখানে মামলা হওয়া উচিত সেখানে ঘটনাটা উল্টা হলো। এ কেমন রাজনৈতিক নেতৃত্ব, এ কেমন আমলাতন্ত্র, এ কেমন আইনের শাসন এবং এ কেমন সভ্য দেশের গণতান্ত্রিক সরকার?’

নাটকের জনপ্রিয় নির্মাতা কৌশক শংকর দাস লেখেন, ‘অনেক সাংবাদিক প্রশ্ন তুলছেন, কেন তাকে ৫ ঘন্টা ধরে আটকে রাখা হলো! এটা অপরাধ, বে আইনী। কিন্তু আমি সাংবাদিক নেতাদের কাছে জানতে চাই, এই দীর্ঘ ৫ ঘন্টা ধরে তারা কি করলেন?? কয়েকজন দেখলাম, এই আটক অবস্থা নিয়ে স্ট্যাটাস দিয়েছেন ফেসবুকে, তার অবস্থা নিয়ে আশংকা প্রকাশ করেছেন, একজন নেতা লিখেছেন তিনি মন্ত্রী, পুলিশ বা বড় বড় লোকদের সাথে এই ব্যাপারে কথা বলেছেন। কয়েকজনকে দেখলাম টিভি টক শো তে এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বক্তব্য দিচ্ছেন। কিন্তু সশরীরে গিয়ে হোক, বা অন্য কোন উপায়ে হোক, তাকে মুক্ত করা গেলো না!!!! আপনাদের দাপট দেখছি এখন, যেমনটা দেখেছি অন্য সময়েও, কিন্তু গতকাল এই দাপট ছিল না কেন?? সচিবালয় তো থানা না!! তাহলে?? এই প্রশ্ন কিন্তু রোজিনা ইসলাম আপনাদেরই করবে একদিন।’

জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা ও কবি মাসুদ পথিকও রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি তুলেছেন ফেসবুকে৷

এদিকে রোজিনা গ্রেফতার হওয়ার প্রতিবাদ জানিয়ে তার মুক্তির দাবিতে গান গেয়েছেন কণ্ঠশিল্পী কোণাল।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD