ষড়যন্ত্র মোকাবিলা করে বিশ্বনেত্রী হয়েছেন শেখ হাসিনা ষড়যন্ত্র মোকাবিলা করে বিশ্বনেত্রী হয়েছেন শেখ হাসিনা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ষড়যন্ত্র মোকাবিলা করে বিশ্বনেত্রী হয়েছেন শেখ হাসিনা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ১৪৪ পাঠক

জাতীয় ও আন্তর্জাতিক সকল ষড়যন্ত্র মোকাবিলা করে শেখ হাসিনা বিশ্বনেত্রী হয়েছেন বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

মঙ্গলবার (১৮ মে) রাজধানীর ধানমন্ডিস্থ ৩২ নম্বর সড়কে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ও নেতৃত্বের চারদশক পূর্তি উপলক্ষ্যে দলটির তথ্য ও গবেষণা উপকমিটি আয়োজিত তথ্যচিত্র পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি রাজনৈতিক পরিবারে জন্ম গ্রহণ করেন এবং বঙ্গবন্ধুর সান্নিধ্য, স্বপ্ন ও আদর্শ নিয়ে তিনি বড় হয়েছেন। ১৯৮১ সালে বাংলাদেশে ফিরে এসে বাংলাদেশের মানুষের অধিকার আদায়, আইনের শাসন প্রতিষ্ঠা এবং সাংবিধানিক ধারাবাহিকতা বজায় রেখেছেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলার প্রতিটি মানুষ ঐক্যবদ্ধ। জাতীয় ও আন্তর্জাতিক সকল ষড়যন্ত্র মোকাবিলা করে তিনি বিশ্বনেত্রী হয়েছেন। তিনি আছেন বলে বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনায় উন্নয়ন ও অগ্রগতিতে দুর্বার বেগে এগিয়ে যাচ্ছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু প্রমুখ।

এর আগে তথ্যচিত্র দেখতে আসেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, দীপু মনি, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD