দরিদ্রদের ঈদ সামগ্রী দিল এ্যানথ্রোবিডি দরিদ্রদের ঈদ সামগ্রী দিল এ্যানথ্রোবিডি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

দরিদ্রদের ঈদ সামগ্রী দিল এ্যানথ্রোবিডি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ২৯৮ পাঠক

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্র, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে এ্যানথ্রোবিডি। সংগঠনটির স্থানীয় প্রতিনিধিদের মাধ্যমে ঢাকা, দিনাজপুর, চাঁদপুর ও মৌলভীবাজারের অসহায় ও কর্মহীন ১০০ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- পোলাও চাল ১ কেজি, লাচ্চা সেমাই ২ প্যাকেট, চিনি ১ কেজি, দুধ ১ প্যাকেট, সয়াবিন তেল ১ কেজি এবং করোনার সচেতনতা বৃদ্ধির জন্য ৩ প্যাকেট করে মাস্ক প্রদান করা হয়। এছাড়া পরিবারগুলোকে আর্থিক সহায়তাও প্রদান করা হয়।

এ্যানথ্রোবিডি’র চেয়ারম্যান খলীলুল্লাহ্ বায়েজীদ বলেন, করোনার এই চরম দুর্বিসহ অবস্থায় আমরা গরীব-দুঃখীদের পাশে দাঁড়াতে পেরে সাচ্ছন্দ্যবোধ করছি।

সংগঠনটির ব্যবস্থাপনা পরিচালক সুদীপ্ত শাহাদাত বলেন, এ্যানথ্রোবিডি মূলত বাংলাদেশের সংস্কৃতি, সমাজ ও উন্নয়ন গবেষণায় আগ্রহী। পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা পূরণ এর অন্যতম উদ্দেশ্য। এই উদ্যোগটি একাডেমিয়া ও সামাজিক কাজে অংশগ্রহণের মধ্যে সমন্বয় করে যাচ্ছে। এছাড়া এ ধরনের কর্মসূচি মানবিক উদ্যোগের ধারাবাহিকতা মাত্র। এ্যানথ্রোবিডি’র এ ধরনের মানবিক উদ্যোগের সাথে সবাইকে সাধ্যানুযায়ী যুক্ত হওয়ার আহ্বান জানান তিনি।

এর আগেও দেশের জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে প্রায় ১০০টি পরিবারকে নগদ অর্থ ও খাবার সহায়তা প্রদান করে সংগঠনটি।

উল্লেখ্য এ্যানথ্রোবিডি বাংলাদেশের সংস্কৃতি এবং সমাজ গবেষণা ও উন্নয়ন বিষয়ক একটি প্ল্যাটফর্ম। নৃবিজ্ঞানের শিক্ষা ও উন্নয়ন বিষয়ক সংস্থায় কর্মরত একদল তরুণ নৃবিজ্ঞানীদের নিয়ে ২০১৯ সালের মার্চে যাত্রা শুরু করে সংগঠনটি। গবেষণার পাশাপাশি এটি মানুষের কাছে নৃবৈজ্ঞানিক বোঝাপড়া এবং এর শিক্ষা ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD