মিরপুরে মেস থেকে বিশ্ববিদ্যালয়ছাত্রের লাশ উদ্ধার মিরপুরে মেস থেকে বিশ্ববিদ্যালয়ছাত্রের লাশ উদ্ধার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মিরপুরে মেস থেকে বিশ্ববিদ্যালয়ছাত্রের লাশ উদ্ধার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ১৫৩ পাঠক

রাজধানীর মিরপুরে একটি বাসা থেকে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মাহমুদুল হক ওরফে রকি (২৪)। মৃ্ত্যুর পূর্বে একটি সুইসাইড নোটে মানসিক যন্ত্রণা থেকেই আত্মহত্যা করেছেন বলে লিখেছিলেন তিনি।

বুধবার (১৯ মে) বিকালে মিরপুরের ২ নম্বর সেকশনের জি ব্লকের ১ নম্বর সড়কের ১১ নম্বর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মৃত রকির গ্রামের বাড়ি মাগুরা সদর উপজেলায়। তার বাবার নাম এ কে এম রেজাউল হক। রকি মিরপুরের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শেষ বর্ষের ছাত্র ছিলেন।

ঘটনার সতত্যা নিশ্চিত করে মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) সৈয়দ আখতার হোসেন বলেন, ঘটনাস্থল থেকে একটি ‘সুইসাইড নোট’ উদ্ধার করা হয়েছে। সেখানে লেখা রয়েছে, মানসিক যন্ত্রণা থেকেই আত্মহত্যা করেছেন তিনি। ফলে ঘটনাটি আত্মহত্যা বলেই ধারণা করা হচ্ছে বলে জানান পুলিশের এ কর্মর্কতা।

পুলিশ জানায়, রকি মিরপুর ২ নম্বর সেকশনের জি ব্লকের ১ নম্বর সড়কের ১১ নম্বর বাড়ির দোতলায় সেসহ চারজন মেস বাসায় থাকতেন। মাহমুদুলের সঙ্গে থাকা তিনজন ঈদের ছুটিতে বাড়িতে গেলেও তিনি একা বাসায় ছিলেন। বুধবার সকালে তার এক রুমমেট এসে চাবি দিয়ে দরজা খুলে ভেতরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় দড়ি প্যাঁচানো অবস্থায় ঝুলতে দেখেন। পরে মিরপুর থানায় খবর দিলে পুলিশ এসে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

পুলিশের ধারণা, তিন দিন আগে মাহমুদুলের মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD