মিলিয়ন ক্লাবে নিশো-তিশা-আরিয়ান মিলিয়ন ক্লাবে নিশো-তিশা-আরিয়ান – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মিলিয়ন ক্লাবে নিশো-তিশা-আরিয়ান

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ১৭৪ পাঠক

আফরান নিশো ও তানজিন তিশাকে নিয়ে ‘তাকে ভালোবাসা বলে’ শিরোনামের একটি নাটক নির্মাণ করেছিলেন মিজানুর রহমান আরিয়ান। গত ঈদে সিএমভির ইউটিউবে মুক্তি পেয়েছিল নাটকটি। মুক্তির ২০ ঘণ্টায় মিলিয়ন ভিউ অতিক্রম করেছে নাটকটি। এই ঈদে এমন রেকর্ড আর একটিও নেই।

এ প্রসঙ্গে প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, গত সোমবার (১৭ মে) বেলা ৩টায় সিএমভির ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয় নাটকটি। পরদিন (১৮ মে) সকাল ১১টার দিকে সেটি ১ মিলিয়ন ভিউয়ের ঘর অতিক্রম করে। নাটকটি দেখার পর গত ২৪ ঘণ্টায় প্রায় ৫ হাজার কমেন্ট পড়েছে দর্শকদের। যারমধ্যে ৯৯ ভাগই ভূয়সী প্রশংসা করেছেন গল্প, অভিনয় ও নির্মাণের।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘আমি দর্শকদের জন্য নির্মাণ করি। দর্শক কি চায়, সবসময় সেটা বোঝার চেষ্টা করি। বরাবরই আমি এই কথাটি বলি এবং বিশ্বাস করি। করোনার কারণে এই ঈদের জন্য তেমন কাজ করা হয়নি। লকডাউনে পড়ার ঠিক আগে আগে কাজটি শেষ করি। এটি প্রকাশের পর তুমুল সাড়া পাচ্ছি। দর্শকরা দেখছেন, প্রশংসা করছেন। দ্রুততম সময়ে এটি মিলিয়ন ভিউ ছাড়িয়েছে জেনে আরও ভালো লাগল। দর্শকদের প্রতি আমার আস্থা ও কৃতজ্ঞতা আরও বাড়ল।’

‘তাকে ভালোবাসা বলে’র গল্পটি লিখেছেন জোবায়েদ আহসান। এতে নিশো-তিশা ছাড়াও অভিনয় করেছেন দৈবনাথ সাহা, অর্ণব অন্তু, স্বর্ণলতা প্রমুখ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD