সরকারের দুর্নীতি টিকিয়ে রাখতেই সিকিউরিটি অ্যাক্ট: ফখরুল সরকারের দুর্নীতি টিকিয়ে রাখতেই সিকিউরিটি অ্যাক্ট: ফখরুল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সরকারের দুর্নীতি টিকিয়ে রাখতেই সিকিউরিটি অ্যাক্ট: ফখরুল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ১৮৭ পাঠক

বর্তমান সরকার শুধু জনগণ নয় সাংবাদিকদের দমন নির্যাতন করে ক্ষমতায় টিকে থাকতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ‘সরকারের অফিসিয়াল সিকিউরিটি অ্যাক্ট তখনি চালু করে যখন চুরি দুর্নীতি করে টিকে থাকতে হয়। আজকে এ ছাড়া অন্যকোন পথ তাদের নেই। এটা আবার প্রমাণিত হয়েছে।

বুধবার (১৯ মে) দুপুরে জেলা বিএনপি কার্যালয়ে নেকাকর্মীদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, একজন সাংবাদিককে সরকারি অফিসের উচ্চ পদস্ত কর্মকর্তা কিভাবে নাজেহাল করেছেন। এটা কিছুতেই মেনে নেয়া যায় না। ওই কর্মকর্তাদের বদলি করা কোন সমাধান নয়। তাদের সাথে সাথে বরখাস্ত করা উচিত ছিল।

তিনি অভিযোগ করে বলেন, ওই অসাধু কর্মকতাদের বিরুদ্ধে মামলা দিয়ে কারাগারে নেয়া উচিত ছিল। এটা করলে কিছুটা সাংবাদিকদের মধ্যে স্বস্তি ফিরে আসতো। তা না করে সাংবাদিকরা সত্য ঘটনা যেন প্রকাশ করতে না পারে চুরি দুর্নীতির ঘটনা যেন প্রকাশ না করে সেজন্যই দমন নির্যাতন চালানো হয়েছে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য জাহিদুল ইসলাম, জেলা বিএনপি’র সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি মামুন উর রশীদ, ওবায়দুল্লাহ মাসুদ, উপজেলা বিএনপি’র  সাধারণ সম্পাদক আব্দুল হামিদসহ শীর্ষ নেতাকর্মীরা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD