স্ত্রীর পক্ষে যা বললেন জেবুন্নেসার স্বামী স্ত্রীর পক্ষে যা বললেন জেবুন্নেসার স্বামী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

স্ত্রীর পক্ষে যা বললেন জেবুন্নেসার স্বামী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ১৬৩ পাঠক

সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রাখা এবং তার ওপরে নির্যাতনকারী হিসেবে স্বাস্থ্যসেবা বিভাগের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেসা বেগমের নাম উল্লেখ থাকলেও তিনি কোনও নির্যাতন করেননি, তবে তিনি ঘটনাস্থলে ছিলেন- এমনটাই দাবি করেছেন তার স্বামী পরিকল্পনা কমিশনের ভৌত অবকাঠামো বিভাগের সদস্য (সচিব) মামুন আল রশিদ কা

কীভাবে জেবুন্নেসা নামটি নির্যাতনকারী হিসেবে সামনে এলো প্রশ্নে তিনি বলেন, সেদিন মন্ত্রণালয়ের কোনও একটা সভা ছিল। সেখান থেকে ফেরার পথে তিনি সচিব মহোদয়ের রুম হয়ে আসার সিদ্ধান্ত নেন এবং ঘটনাস্থলে পৌঁছান। তবে সেখানে এমন পরিস্থিতি তৈরি হওয়ার পরে বিষয়টা তাকে দেখতেও বলা হয়।

তিনি বলেন, গণমাধ্যমে কে তার নামটি দিলো এবং কিছু ভ্যারিফাই না করে কেন তার নাম নির্যাতনকারী হিসেবে প্রকাশ করা হলো, তা আমার বোধগম্য না।

জেবুন্নেসার সঙ্গে এ বিষয়ে কথা বলা যায় কিনা জানতে চাইলে তিনি বলেন, জেবুন্নেসা গত দুই দিনে কথা বলার পরিস্থিতিতে নেই। তবে ওই নির্যাতনকারী যে জেবুন্নেসা- এটা আপনাদের প্রমাণ করতে হবে। না জেনে এই হয়রানির কোনও মানে হয় না।

কে ছিলেন গলা চেপে ধরা সেই নারী প্রশ্ন করা হলে তিনি বলেন, আমরা আমাদের জায়গা থেকে কে করলো বলতে পারি না। বড় একটা ঘটনা, এটা আগে যাচাই করতে হবে। তবে এটা যে জেবুন্নেসা সেটা আপনাদের (গণমাধ্যমকে) প্রমাণ করতে হবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD