সাকিব ব্যর্থ, জ্বলে উঠলেন সৌম্য-আফিফরা সাকিব ব্যর্থ, জ্বলে উঠলেন সৌম্য-আফিফরা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সাকিব ব্যর্থ, জ্বলে উঠলেন সৌম্য-আফিফরা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২১ মে, ২০২১
  • ১৭৭ পাঠক

আইপিএলের জন্য শ্রীলঙ্কায় টেস্ট সিরিজ না খেললেও ঘরের মাটিতে লঙ্কানদের বিপক্ষে ওয়ানডে দলে ডাক পেয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে শ্রীলঙ্কার বিপক্ষে মূল লড়াইয়ে মাঠে নামার আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে হাসেনি সাকিবের ব্যাট। মাত্র ২৮ রান করে শেখ মেহেদীর বলে বোল্ড হয়ে ফিরেন সাকিব।

প্রস্তুতিতে সাকিবের অনুজ্জ্বল দিনে ব্যাট হাতে জ্বলে উঠেছেন সৌম্য সরকার, আফিফ হোসেন ও মাহমুদউল্লাহ রিয়াদ।

বৃহস্পতিবার বিকেএসপির ৪ নম্বর মাঠে সকাল পৌনে ১০টায় শুরু হওয়া ম্যাচে সবুজ দলের হয়ে ৩ নম্বর পজিশনে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করেছিলেন সাকিব। কিন্তু ইনিংসটা লম্বা করতে পারেননি। ২০ বলে করেছেন ২৮ রান।

প্রথমে ব্যাট করতে নেমে ৪৫ ওভার নির্ধারিত ম্যাচে ৩ উইকেটে ২৮৪ রান তুলে সবুজ দল। দলের হয়ে ৫৪ বলে ৬৪ রান করেন আফিফ। সমান বল খেলে ৬২ রান করে স্বেচ্ছায় মাঠ ছাড়েন রিয়াদ। ৭০ বলে ৬০ রান করে অপরাজিত ছিলেন সৌম্য। তরুণ অপেনার মোহাম্মদ নাঈম ৪৩ বলে ৩৮ রান করে স্বেচ্ছায় মাঠ ছাড়েন।

আগামী ২৩ মে সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে দুদল। পরের দুটি ম্যাচ হবে ২৫ ও ২৮ মে। দিবারাত্রির সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

আইসিসি ওয়ানডে বিশ্বকাপ সুপার লিগের অংশ হিসেবে লঙ্কানদের বিপক্ষে আসন্ন এই সিরিজে প্রতিটি ম্যাচের জন্য বরাদ্দ ১০ পয়েন্ট।

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৫ সদস্যের স্কোয়াডে ফিরেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানও।

১৫ সদস্যের বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মো. মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মাহেদী হাসান ও শরিফুল ইসলাম।

স্ট্যান্ডবাই: নাঈম শেখ, তাইজুল ইসলাম, শহীদুল ইসলাম ও আমিনুল ইসলাম।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD