স্বাস্থ্যবিধি লঙ্ঘনের দায়ে ২ হোটেল বন্ধ করলো ডিএনসিসি স্বাস্থ্যবিধি লঙ্ঘনের দায়ে ২ হোটেল বন্ধ করলো ডিএনসিসি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

স্বাস্থ্যবিধি লঙ্ঘনের দায়ে ২ হোটেল বন্ধ করলো ডিএনসিসি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২১ মে, ২০২১
  • ১৬৯ পাঠক

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) এলাকায় করোনা ভাইরাস তথা কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে সরকার ঘোষিত নিষেধাজ্ঞা অমান্য করা, লাইসেন্স ব‍্যতীত ও লাইসেন্সের শর্ত ভঙ্গ করে ব‍্যবসা করা এবং স্বাস্থ্য বিধি না মানার কারণে মোবাইল কোর্টে মোট ২৩টি মামলায় সর্বমোট ৫৯ হাজার ৯৫০ টাকা জরিমানা আদায় করা হয় এবং ২টি হোটেল বন্ধ করে দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২০ মে) ডিএনসিসির ১ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলকার নায়ন পরিচালিত মোবাইল কোর্টে ২টি মামলায় ২০০ টাকা, ৩ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকী পরিচালিত মোবাইল কোর্টে ৬টি মামলায় ৩৭ হাজার ৫০০ টাকা জরিমানা আদায়সহ গুলশান-১ এর ফারজি ক্যাফে নামক হোটেলটি বন্ধ করে দেয়া হয়, ৪ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট সালেহা বিনতে সিরাজ পরিচালিত মোবাইল কোর্টে ১টি মামলায় ৭০০ টাকা, ৫ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ হোসেন পরিচালিত মোবাইল কোর্টে ৮টি মামলায় ১৭ হাজার ৫০০ টাকা জরিমানা আদায়সহ কাওরান বাজারের হাজীর বিরিয়ানি নামক হোটেলটি বন্ধ করে দেয়া হয়।

এছাড়া ৮ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবেদ আলী পরিচালিত মোবাইল কোর্টে ৬টি মামলায় ৪ হাজার ৫০ টাকা জরিমানা আদায় করা হয়। এভাবে মোট ২৩টি মামলায় আদায়কৃত জরিমানার সর্বমোট পরিমাণ ৫৯ হাজার ৯৫০ টাকা।

এ সময় মাইকিং করে জনসচেতনতামূলক বার্তা প্রচার করা হয়, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয় এবং সকলকে সরকারের নির্দেশনাসহ স্বাস্থ্য বিধিসমূহ যথাযথভাবে মেনে চলার পরামর্শ দেয়া হয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD