‘স্বাস্থ্য মন্ত্রণালয়ের ভুলে টিকা পেতে দেরি হচ্ছে’ ‘স্বাস্থ্য মন্ত্রণালয়ের ভুলে টিকা পেতে দেরি হচ্ছে’ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

‘স্বাস্থ্য মন্ত্রণালয়ের ভুলে টিকা পেতে দেরি হচ্ছে’

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২১ মে, ২০২১
  • ২৪৩ পাঠক

স্বাস্থ্য মন্ত্রণালয়ের ভুলের কারণে চীন ও রাশিয়া থেকে করোনাভাইরাসের টিকা পেতে দেরি হচ্ছে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন।

বৃহস্পতিবার (২০ মে) দুপুরে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের সঙ্গে সৌজন্য সাক্ষাতের পর পররাষ্ট্রমন্ত্রী এক সংবাদ ব্রিফিংয়ে এ মন্তব্য করেন।

পররাষ্ট্রমন্ত্রী জানান, চীন ও রাশিয়ার কাছ থেকে ভ্যাকসিন কিনতে প্রয়োজনীয় কাগজপত্র তৈরিতে অদক্ষতার কারণে এই দেরি হচ্ছে।

তিনি বলেন, চীনের সঙ্গে বিষয়টি প্রায় চূড়ান্ত পর্যায়ে। চীন আমাদের কাছে তিনটি ডকুমেন্ট পাঠিয়েছিল। এর মধ্যে আমরা দুটি ডকুমেন্ট ফেরত পাঠিয়েছি। একটি বুধবার (১৯ মে) ফেরত পাঠিয়েছি। সেখানে একটি অংশ ছিল ইংরেজিতে ও আরেকটি ছিল চীনা ভাষায়। স্বাস্থ্য মন্ত্রণালয় সই করে ফেরত পাঠানোর সময়ে চীনা ভাষার অংশে সই করেছে। এটা জানার পর চীনা ভাষার অভিজ্ঞ একজনকে নিয়োগ দিয়ে সেটি সংশোধন করা হয়েছে।

মোমেন আরও বলেন, কিছুটা দেরি হচ্ছে। চীনে আমাদের রাষ্ট্রদূত খুব হতাশ। তিনি এই নথিগুলো চূড়ান্ত করছেন। তিনি আমাকে স্বাস্থ্যমন্ত্রী এবং আমাদের মুখ্য সচিবের কাছে এগুলো জানাতে স্মরণ করিয়ে দিয়েছেন। আশা করি আগামী সপ্তাহের মধ্যে চীনের সঙ্গে নথিগুলো চূড়ান্ত করা হবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD