ফিলিস্তিনি শিশুদের জন্য আফ্রিদির বার্তা ফিলিস্তিনি শিশুদের জন্য আফ্রিদির বার্তা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২০ মে ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ফিলিস্তিনি শিশুদের জন্য আফ্রিদির বার্তা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২১ মে, ২০২১
  • ১৬৩ পাঠক

ফিলিস্তিনের গাজা উপত্যকায় টানা দশম দিনের মতো চলছে ইসরায়েলের বর্বরতা। তাদের হামলায় মরছে শিশু থেকে নারী সবাই। এখন পর্যন্ত ইসরায়েলি হামলায় দেশটিতে মারা গেছে ২২৭ জন। এর মধ্যে ৬৪টি শিশু ৩৮ জন নারীও রয়েছে।

ইসরায়েলের এই নৃশংস হত্যাযজ্ঞ থামাতে আহ্বান চলছে বিশ্বের নানা প্রান্ত থেকে অনুরোধ। যদিও দেশটির প্রধানমন্ত্রী বেনইয়ামিন নেতানিয়াহু এসব আহ্বানকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে হামলা অব্যাহত রাখার ঘোষণা দিয়েছেন।

ইসরায়েলের এই বর্বর হামলার মধ্যে ফিলিস্তিনকে সমর্থন জানিয়েছে বিশ্ব ক্রীড়াঙ্গনের সাবেক ও বর্তমান অনেক তারকারা। প্রতিবাদ জানাচ্ছে হামলা বন্ধ করতে। এই তালিকায় যুক্ত হয়েছেন পাকিস্তানের সাবেক কিংবদন্তী সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি।

নির্যাতিত ফিলিস্তিনিদের সমর্থনে নিজের শিশু কন্যাকে নিয়ে প্রতিবাদ জানিয়েছেন তিনি। দেখা যায় বাবা-মেয়ে ফিলিস্তিনের পতাকা হাতে ও গাড়িতে করে ঘুরে জানাচ্ছেন তারাও রয়েছেন ফিলিস্তিনের পক্ষে। এছাড়া তিনি ফিলিস্তিনের শিশুদের জন্য বিশেষ বার্তা দিয়েছেন।

দুটি ছবি পোস্ট করে উর্দুতে আফ্রিদি লিখেছেন , ‘ফিলিস্তিনের শিশুদের জন্য আমার এই বার্তা। আমরা তোমাদের থেকে অনেক দূরে আছি কিন্তু, আমাদের স্পন্দন তোমাদের সঙ্গে চলছে। বর্তমানের এই কঠিন সময় পেরিয়ে ভালো সময় আসবেই। আমাদের বাবা ও তাদের বাবাদের হৃদয়ও তোমাদের সঙ্গে ছিল। কষ্টের এই সময় ক্ষণস্থায়ী।’

আফ্রিদি ছাড়াও বাংলাদেশের মুশফিকুর রহিম, রুবেল হোসেন ও স্পিনার মেহেদী হাসান মিরাজ, আফগানিস্তানের স্পিনার রশিদ খান, দক্ষিণ আফ্রিকার হাশিম আমলা ও কাগিসো রাবাদারা ফিলিস্তিনের পক্ষে কথা বলেছেন, প্রতিবাদ জানিয়েছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD