কারাগারের বাইরে চিকিৎসা চান বাবুল আক্তার কারাগারের বাইরে চিকিৎসা চান বাবুল আক্তার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

কারাগারের বাইরে চিকিৎসা চান বাবুল আক্তার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২২ মে, ২০২১
  • ১৬২ পাঠক

চট্টগ্রামে মাহমুদা আক্তার মিতু হত্যা মামলায় গ্রেপ্তার তার স্বামী পুলিশের সাবেক এসপি বাবুল আক্তারকে কারাগারের বাইরে হাসপাতালে চিকিৎসার জন্য আবেদন করা হয়েছে। বাবুল আক্তারের আইনজীবী চট্টগ্রামের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহানের আদালতে বৃহস্পতিবার এ আবেদন করলেও শুক্রবার বিষয়টি জানা যায়।

বাবুল আক্তারের আইনজীবী আরিফুর রহমান বলেন, “উনি আগে থেকেই অসুস্থ। উচ্চ রক্তচাপ, অ্যাজমা ও ফুসফুসের অসুস্থতায় আক্রান্ত। ৩ থেকে ৫ জানুয়ারি ঢাকার আদ্ব-দ্বীন হাসপাতালে এবং এপ্রিলে আলী আজগর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছিলেন।”

তিনি বলেন, “চট্টগ্রাম কারাগারের হাসপাতালে এসব অসুখের চিকিৎসা সম্ভব নয় উল্লেখ করে বাবুল আক্রারকে কারাগারের বাইরে দেশের যেকোনো হাসপাতালে চিকিৎসার অনুমতি চেয়ে আবেদন করা হয়েছে।”

রবিবার এ বিষয়ে ভার্চুয়াল শুনানির জন্য সময় রাখা হয়েছে জানিয়ে আইনজীবী আরিফুর রহমান বলেন, “১২ মে আমরা যে জামিনের আবেদন করেছিলাম তা নামঞ্জুর হয়েছিল। সেই আদেশের কপি আমরা পেয়েছি। এবার জামিনের জন্য জজ আদালত এবং প্রয়োজনে উচ্চ আদালতেও যাব।”

পাঁচ বছর আগে চট্টগ্রামে প্রকাশ্য সড়কে খুন হন বাবুলের স্ত্রী মিতু। তখন বাবুল একটি মামলা করেছিলেন। নানা নাটকীয়তার মধ্যে পুলিশের চাকরিও ছাড়তে হয় তাকে। পিবিআই এই হত্যাকাণ্ডের তদন্তভার নেওয়ার এক বছর পর স্ত্রী হত্যাকাণ্ডে বাবুলের সম্পৃক্ততা পাওয়ার কথা জানায়। তাকে চট্টগ্রামে ডেকে নেওয়া হয়।

পরে ১২ মে মিতুর বাবা মোশাররফ হোসেনের করা নতুন মামলা করলে সেই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। সেদিন তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) বাবুল আক্তারকে পাঁচ দিনের রিমান্ডে নিয়েছিল। এরপর ১৮ মে বাবুলকে আদালতে হাজির করা হয়।

সেদিন ১৬৪ ধারার জবানবন্দি দিতে বাবুলকে বিচারকের খাস কামরায়ও হাজির করা হয়। তবে জবানবন্দি দিতে অস্বীকৃতি জানালে প্রায় চার ঘণ্টা পর বাবুলকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। সেদিন পিবিআই আর কোনো রিমান্ডের আবেদন করেনি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD