কুমিল্লায় আগুনে দগ্ধ হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় আগুনে দগ্ধ হয়ে শিশুর মৃত্যু – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

কুমিল্লায় আগুনে দগ্ধ হয়ে শিশুর মৃত্যু

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২২ মে, ২০২১
  • ১৭০ পাঠক

কুমিল্লার লাকসাম পৌরসভাধীন কাদ্রা গ্রামে আবাসিক এলাকায় গড়ে উঠা আলিফ রাইস মিলের ছাইয়ের আগুনে দগ্ধ হয়ে রায়হান (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (২১ মে) ভোর ৫টায় ঢাকা শেখ হাসিনা বার্ণ ইউনিটে মারা যায়।

রায়হান ওই গ্রামের শাহ আলমের ছেলে।

জানা যায়, লাকসাম পৌরসভার ৮নং ওয়ার্ডের কাদ্রা গ্রামের ঢাকা-চট্টগ্রাম রেললাইন সংলগ্ন আবাসিক এলাকায় অবস্থিত আলিফ রাইছ মিল। ওই রাইছমিলে ব্যবহৃত আগুনে থাকা ছাঁইয়ে গত ১৭ মে সোমবার খেলার ছলে ওই গ্রামের শাহ আলমের ছেলে রায়হান পড়ে যায়। অগ্নিদগ্ধ অবস্থায় তাৎক্ষনিক রায়হানকে প্রথমে কুমিল্লাা ও পরে রাজধানীর শেখ হাসিনা বার্ণ হসপিটালে ভর্তি করা হয়। সেখানে গত কয়েকদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শুক্রবার ভোর ৫টায় রায়হান মৃত্যুবরণ করে। শিশু রায়হানের মৃত্যুতে তার পরিবার এবং এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে।

বিষয়টি নিয়ে এলাকাবাসীকে ক্ষুব্দ প্রতিক্রিয়াও ব্যক্ত করতে দেখা যায়। আলিফ রাইছ মিল লাকসামের অনেক পুরাতন রাইছ মিল। এলাকাবাসী এবং অন্যান্য একাধিক রাইছমিল মালিকদের সুত্রে জানা যায়, নিয়ম অনুযায়ী রাইছমিলের পরিত্যক্ত স্থানে আগুন থাকা ছাঁই ফেলে সেখানে পানি ঢেলে আগুন নিভিয়ে দিতে হয়। কিন্তু এখানে আবাসিক এলাকায় গড়ে উঠা আলিফ রাইছমিল কর্তৃপক্ষ এই কাজটি করেনি। যার ফলে ওই রাইছ মিলের ছাঁইয়ের আগুনে পুড়ে অকালে শিশু রায়হানকে জীবন দিতে হয়েছে।

অপরদিকে একটি প্রভাবশালী মহল রাইছ মিলের ছাঁইয়ের আগুনে শিশু রায়হানের মৃত্যুর বিষয়টি ধাপাচাপা দেয়ার জন্য রায়হানের পরিবারের সাথে আপোষ মিমাংসা করার চেষ্টা করছে অভিযোগ উঠেছে।

এ বিষয়ে জানতে চাইলে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেজবাহউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় এ বিষয়ে কোনও অভিযোগ কেউ দেয়নি। অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD