তৃতীয় দফায় বাড়লো ভারতের সঙ্গে সীমান্ত বন্ধের মেয়াদ তৃতীয় দফায় বাড়লো ভারতের সঙ্গে সীমান্ত বন্ধের মেয়াদ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

তৃতীয় দফায় বাড়লো ভারতের সঙ্গে সীমান্ত বন্ধের মেয়াদ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২২ মে, ২০২১
  • ১৮১ পাঠক

ভারতে করোনাভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় দেশটির সঙ্গে গত ২৬ এপ্রিল থেকে সব স্থলসীমান্ত বন্ধ ঘোষণা করে সরকার। যার মেয়াদ তৃতীয় ধাপে আরো ৮ দিন বাড়ানো হয়েছে।

শুক্রবার (২১ মে) আগরতলা ত্রিপুরার বাংলা‌দেশ সহকা‌রী হাইক‌মিশন থে‌কে পাঠা‌নো এক বিজ্ঞ‌প্তি‌তে এ তথ‌্য জানা‌নো হ‌য়ে‌ছে। সেখানে বলা হ‌য়ে‌ছে, ভার‌তের স‌ঙ্গে চলমান স্থলসীমান্ত দি‌য়ে যাত্রী‌দের চলা‌ফেরায় নি‌ষে‌ধের মেয়াদ ৩১ মে পর্যন্ত বাড়া‌নো হ‌য়ে‌ছে।

দেশের ছয়টি বন্দর দিয়ে ভারত থেকে প্রতিদিন গড়ে ২৫০ জনের মতো বাংলাদেশে ফিরছেন। এখন পর্যন্ত প্রায় পাঁচ হাজার বাংলাদেশি প্রবেশ করেছেন বলে জানিয়েছেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব (পূর্ব) মাশফি বিনতে শামস।

তিনি বলেন, ভারতের পরিস্থিতি আমরা পর্যব্ক্ষেণ করছি। সীমান্ত বন্ধের মেয়াদ ৩১ মে পর্যন্ত বাড়ানো হয়েছে। এরমধ্যেই আবার পর্যালোচনা বৈঠকে বসবো।

প্রসঙ্গত, গত ২৬ এপ্রিল থেকে ভারতের সঙ্গে বাংলাদেশের স্থলসীমান্ত ১৪ দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়। এর মেয়াদ শেষ হয় গত ৯ মে। এরপর দ্বিতীয় দফায় স্থলসীমান্ত বন্ধের মেয়াদ আরও ১৪ দিন বাড়া‌নো হয়, যা আসছে ২৩ মে শেষ হওয়ার কথা রয়েছে। এ অবস্থায় আরো ৮ দিন বাড়লো সীমান্ত বন্ধের মেয়াদ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD