প্রবাসীর বাড়িতে মিললো দুই মেয়ে ও স্ত্রীর লাশ প্রবাসীর বাড়িতে মিললো দুই মেয়ে ও স্ত্রীর লাশ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

প্রবাসীর বাড়িতে মিললো দুই মেয়ে ও স্ত্রীর লাশ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২২ মে, ২০২১
  • ২০২ পাঠক

বান্দরবানের লামা পৌরসভায় নুর মোহাম্মদ নামের এক কুয়েত প্রবাসীর বাড়ি থেকে তার স্ত্রী ও দুই মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২১ মে) সন্ধ্যায় লাশগুলো উদ্ধার করেছে বলে জানিয়েছে পুলিশ। তবে কে বা কারা কখন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

নিহতরা হলেন নুর মোহাম্মদের স্ত্রী মাজেদা বেগম (৪০), মেয়ে রাফি (১৩) ও নুরি (১০ মাস)। নুর মোহাম্মদ বর্তমানে কুয়েতে রয়েছেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, লামা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের চম্পাতলিপাড়ার কুয়েত প্রবাসী নুর মোহাম্মদের বাড়ি বাইরে থেকে সারা দিন বন্ধ ছিলো। বিকালে পাড়ার লোকজন ও আত্মীয়দের সন্দেহ হয়। পরে জানালায় উঁকি দিয়ে প্রথমে দুই সন্তানের লাশ দেখতে পাওয়া যায়। পরে থানায় সংবাদ জানালে পুলিশ এসে দরজা ভেঙে প্রবাসীর স্ত্রী মাজেদা বেগম (৪০), এসএসসি পরীক্ষার্থী মেয়ে রাফি (১৬) ও নয় মাস বয়সী নুরির লাশ উদ্ধার করে।

বান্দরবানের লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. রেজওয়ানুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং ঘরের বিভিন্ন অংশে ভাঙচুরের আলামত পাওয়া গেছে। বিস্তারিত পরবর্তী তদন্ত করে জানা যাবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD