আল-আকসা মসজিদে ফের ইসরায়েলি বাহিনীর হামলা আল-আকসা মসজিদে ফের ইসরায়েলি বাহিনীর হামলা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

আল-আকসা মসজিদে ফের ইসরায়েলি বাহিনীর হামলা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২২ মে, ২০২১
  • ১৬৯ পাঠক

যুদ্ধবিরতি কার্যকর হওয়ার কয়েক ঘণ্টা পরই জেরুজালেমে আল-আকসা মসজিদে হামলা চালিয়েছে ইসরায়েলি বাহিনী। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন।

আল জাজিরা জানায়, জুমার নামাজের পর সেখানে অবস্থানরত ফিলিস্তিনিদের ওপর হামলা চালানো হয়। নামাজের পর সেখানে ফিলিস্তিনিরা নেচে গেয়ে যুদ্ধবিরতি উদযাপন করছিলেন। এ সময় পাশে থাকা ইসরায়েলি বাহিনীর একটি কন্টিজেন্ট তাদের ওপর হামলা চালায়।

ফিলিস্তিনিদের ছত্রভঙ্গ করতে তারা সাউন্ড গ্রেনেড, স্মোক বোম্ব এবং টিয়ারশেল ব্যবহার করে। একপর্যায়ে তাদের লক্ষ্য করে ইসরায়েলি বাহিনী গুলি চালায়।

এর আগে স্থানীয় সময় শুক্রবার রাত ২টা থেকে গাজার প্রতিরোধ সংগঠনগুলো আর ইসরায়েলের মধ্যে যুদ্ধবিরতির মধ্য দিয়ে গাজায় ইহুদি বাহিনীর টানা ১১ দিনের হত্যাযজ্ঞের সমাপ্তি ঘটে। আল-আকসা মসজিদে ইসরায়েলি বাহিনীর হামলা ঘিরে এ সংঘাতের সূত্রপাত হয়।

গাজায় ইসরায়েলি বিমান ও ক্ষেপণাস্ত্র হামলা এবং গোলাবর্ষণে কমপক্ষে ২৪৩ জন ফিলিস্তিনি নিহত হন। নিহতদের ৬৬ জনই শিশু। হামাস ও ইসলামিক জিহাদের রকেট হামলায় ইসরায়েল দুই শিশুসহ ১২ জন নিহত হন।

যুদ্ধবিরতকে ইসরায়েল এবং ফিলিস্তিন উভয়ই নিজেদের বিজয় দাবি করেছে। শুক্রবার (২১ মে) থেকে ফিলিস্তিনিরা বিজয় উৎসব পালন করছিল।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD