ঘূর্ণিঝড় যশ মোকাবিলায় সর্বাত্মক প্রস্তুতি নেয়া হয়েছে ঘূর্ণিঝড় যশ মোকাবিলায় সর্বাত্মক প্রস্তুতি নেয়া হয়েছে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ঘূর্ণিঝড় যশ মোকাবিলায় সর্বাত্মক প্রস্তুতি নেয়া হয়েছে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২৩ মে, ২০২১
  • ১৫৩ পাঠক

ঘূর্ণিঝড় যশ মোকাবিলায় সর্বাত্মক প্রস্তুতি নেয়া হয়েছে

পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, ঘূর্ণিঝড় যশ মোকাবিলায় পানি সম্পদ মন্ত্রনালয় সর্বাত্মক প্রস্তুতি নিয়েছে। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল দুর্যোগ-দুর্বিপাকে মানুষের পাশে থাকে। তার নির্দেশে পানি সম্পদ মন্ত্রণালয় ও পানি উন্নয়ন বোর্ড ঘূর্ণিঝড় যশ মোকাবিলায় সর্বাত্মক প্রস্তুতি গ্রহণ করেছে। এই কার্যক্রম মনিটরিং করার জন্য একটা কন্ট্রোল রুম খোলা হয়েছে।

রবিবার (২৩ মে) সচিবালয়ে ঘূর্ণিঝড় যশ মোকাবিলায় পানি সম্পদ মন্ত্রনালয় কর্তৃক আয়োজিত সংশ্লিষ্ট বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সভা ও দেশের উপকূলীয় জেলাগুলোর মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সাথে ভিডিও কনফারেন্স শেষে তিনি তার কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন।

সভায় ভিডিও কনফারেন্সে যুক্ত হন, পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক। এছাড়া সভায় পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এনামুল হক শামীম আরও বলেন, ঘূর্ণিঝড় যশ মোকাবিলায় আগাম সকল প্রস্তুতি গ্রহণের পাশাপাশি উপকূলীয় জেলাগুলোর সংশ্লিষ্ট সকল কর্মকর্তাদের দিক নির্দেশনা দেওয়া হয়েছে প্রস্তুত থাকার জন্য। যাতে মানুষের জানমাল সম্পদের বড় ধরনের ক্ষয়ক্ষতি না হয়। উপকূলীয় এলাকায় যে সব নদী ভাঙন হওয়ার আশঙ্কা রয়েছে, সেসব এলাকার জনপ্রতিনিধিদের সাথেও যোগাযোগ করা হয়েছে এবং বারবার করে বলা হয়েছে যেকোনও পরিস্থিতিতে নদী ভাঙন, বাঁধ ভাঙ্গনের সংবাদ এলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা গ্রহণ করার জন্য।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD