সাকিবকেও হারালো বাংলাদেশ সাকিবকেও হারালো বাংলাদেশ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সাকিবকেও হারালো বাংলাদেশ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২৩ মে, ২০২১
  • ১৭৩ পাঠক

দলীয় ৫ রানে লিটন দাস ও দলীয় ৪৩ রানের মাথায় সাকিব আল হাসান আউট হওয়ার পর অধিনায়ক তামিম ইকবাল ও মুশফিকুর রহিম মিলে ৫৬ রানের জুটি গড়েন। সবেমাত্র দুজন সেট হয়েছিলেন। ঠিক তখনই ধনাঞ্জয়া ডি সিলভার একটি ওভারে সব ওলটপালট হয়ে গেল। একই ওভারে তামিম ও মোহাম্মদ মিঠুনকে সাজঘরে ফিরিয়ে আবারও বাংলাদেশকে ব্যাকফুটে ঠেলে দিলেন ডানহাতি এই অফস্পিনার।

দলীয় ৯৯ রানের মাথায় ৭০ বলে ব্যক্তিগত ৫২ রান করে সিলভার বলে এলবিডব্লিউয়ের শিকার হন তামিম। এর পরের পরেই একইভাবে আউট হন মিঠুন।

এদিন টসে জিতে ব্যাট করতে নেমে ইনিংসের শুরুতেই লিটন দাস হারায় বাংলাদেশ। এরপর শুরুর চাপ সামলে নেন সাকিব ও তামিম। প্রথম ৯ ওভারে বাংলাদেশ তুলে মাত্র ৩৭ রান। কিন্তু দেখেশুনে খেলেও দাঁড়াতে পারেননি সাকিব। ৩৪ বলে করেন বেমানান ১৫ রান। দলীয় ৪৩ রানে দানুশকা গুনাতিলকার বলে লনঅনে নিশাঙ্কার হাতে ক্যাচ তুলে ফিরেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

সিরিজের প্রথম ম্যাচে ইনিংসের গোড়াপত্তন করতে এসে তামিমকে সঙ্গ দিতে ব্যর্থ হন লিটন। নিউজিল্যান্ড সিরিজের ধারাবাহিকতায় রঙিন পোশাকে দেশের মাটিতেও আরও একবার ব্যাট হাতে হতাশার ছাপ রাখলেন এ অপেনার। দলীয় ৫ রানের মাথায় শূণ্য রানে লিটনকে সাজঘরে ফেরান লঙ্কান পেসার দুষ্মন্ত চামিরা।

শেষ খবর পাওয়া পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২৪ ওভার শেষে ৪ উইকেটে ১০০ রান। দুই অভিজ্ঞ ক্যাম্পেইনার মুশফিকুর রহিম (২৯*) ও মাহমুদউল্লাহ রিয়াদ উইকেটে আছেন।

সফরকারী শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে রবিবার (২৩ মে) দুপুরে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD