সাবেক এমপির নির্দেশে খুন, ভাড়াটে খুনি শরিফ গ্রেফতার সাবেক এমপির নির্দেশে খুন, ভাড়াটে খুনি শরিফ গ্রেফতার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সাবেক এমপির নির্দেশে খুন, ভাড়াটে খুনি শরিফ গ্রেফতার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২৩ মে, ২০২১
  • ১৬৩ পাঠক

রাজধানীর পল্লবীতে শাহীন উদ্দিন হত্যাকাণ্ডে জড়িত ভাড়াটে খুনি শরিফকে (২৪) গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ। লক্ষ্মীপুর-১ আসনের সাবেক এমপি মো. আউয়ালের নির্দেশে শরিফ ভাড়াটে হিসেবে হত্যায় সরাসরি অংশ নিয়েছিল বলে দাবি ডিবি পুলিশের।

শনিবার (২২ মে) সন্ধ্যায় নারায়ণগঞ্জের কাঁচপুর এলাকায় অভিযান চালিয়ে শরিফকে গ্রেফতার করে ডিবি মিরপুর বিভাগের পল্লবী জোনাল টিম। তার বাড়ি ভোলা জেলায়।

ডিবি জানায়, সাহিনুদ্দীন হত্যায় ভাড়াটে কিলার হিসেবে শরিফ সরাসরি অংশ নিয়েছিল।

ডিবি মিরপুর বিভাগের পল্লবী জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. আহসান খান জানান, গ্রেফতার অপর আসামিদের দেওয়া তথ্য এবং প্রযুক্তির সহায়তায় হত্যাকাণ্ডে শরিফ জড়িত থাকার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। পরে অবস্থান শনাক্ত করে কাঁচপুর থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

তার বিরুদ্ধে এর আগেও একাধিক মামলা রয়েছে। শাহিনুদ্দীন হত্যা মামলায় রিমান্ড চেয়ে রোববার (২৩ মে) তাকে আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

বৃহস্পতিবার (২১ মে) ভোরে ভৈরবে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের নির্দেশদাতা ও পরিকল্পনাকারী আউয়ালকে গ্রেফতার করে র‌্যাব। আউয়ালকে গ্রেফতারের পর র‌্যাব জানায়, মূলত জমি সংক্রান্ত বিরোধের জেরে হত্যাকাণ্ডটি সংঘটিত হয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD