সুহানার জন্মদিনে কি বললেন মা গৌরী? সুহানার জন্মদিনে কি বললেন মা গৌরী? – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২০ মে ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সুহানার জন্মদিনে কি বললেন মা গৌরী?

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২৩ মে, ২০২১
  • ১৭৮ পাঠক

বলিউডের স্টারকিডদের মধ্যে সুহানা খান সবসময় থাকেন আলোচনায়। তার নানা কর্মকাণ্ড প্রায়ই আসে খবরের শিরোনামে।

সাহসী পোশাকের ছবি থেকে শুরু করে বন্ধু কিংবা পরিবারের সঙ্গে বিদেশে ছুটি কাটানোর ছবি প্রায়শই পোস্ট করেন তিনি। শাহরুখ খান ও গৌরী খানের কন্যা সুহানা জীবনের আরেকটি বসন্ত পার করেছেন। শনিবার (২২ মে) পা দিয়েছেন ২২ বছরে।

সামাজিক মাধ্যমে মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন মা গৌরী। তিনি লেখেন, ‘শুভ জন্মদিন। তোমাকে আজ যেমন ভালোবাসি, কালও ভালোবাসবো … সবসময় ভালোবেসেই যাবো।’

মায়ের এমন আদরমাখা পোস্টের উত্তরে সুহানা লেখেন, ‘আমিও তোমাকে অনেক ভালোবাসি’।

তবে বাবা শাহরুখ খান এখনো মেয়েকে নিয়ে সামাজিক মাধ্যমে কিছু লেখেননি। কিন্তু বাবার সঙ্গে সুহানার যে বন্ধুর মতো সম্পর্ক সেটা কারোই অজানা নয়।

মেয়ের সঙ্গে শাহরুখের সম্পর্ক এতোটাই বন্ধুত্বপূর্ণ যে একবার এক সাক্ষাৎকারে মেয়ের প্রেমিককে এক কথায় মেনে নেবেন বলে জানিয়েছেন। তখন বলিউড বাদশা বলেন, ‘ভবিষ্যতে সুহানা যখন কারোর প্রেমে পড়বে, তার সঙ্গে সম্পর্কে যাবে- আমি স্রেফ চুপচাপ তা মেনে নেব। আমি মেয়ের বিরোধিতা করতেই পারবো না।’

ইংল্যান্ডের আর্ডিংলি কলেজ থেকে স্নাতক শেষ করে বর্তমানে সুহানা নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে চলচ্চিত্র বিষয় নিয়ে পড়াশোনা করছেন। গত কয়েক বছর ধরে বলিউডে পা রাখার জন্য নিজেকে ঘষেমেজে প্রস্তুত করছেন সুহানা। নিয়মিত অভিনয় করছেন কলেজ থিয়েটারেও।

এদিকে সিনেমায় কাজ করার অভিজ্ঞতাও হয়েছে সুহানার। শাহরুখ খান অভিনীত ‘জিরো’ সিনেমার সহকারী পরিচালক ছিলেন তিনি। খুব শিগগিরই সুহানা যে বলিউডে অভিনেত্রী হিসেবেই পা রাখবেন এ বিষয়টি মোটামুটি নিশ্চিত।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD