সাংবাদিক রোজিনার জামিন বিষয়ে আদেশ আজ সাংবাদিক রোজিনার জামিন বিষয়ে আদেশ আজ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সাংবাদিক রোজিনার জামিন বিষয়ে আদেশ আজ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২৩ মে, ২০২১
  • ২২৯ পাঠক

সরকারি নথি চুরির অভিযোগ এনে দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে করা অফিসিয়াল সিক্রেট অ্যাক্টের মামলার জামিন শুনানি বিষয়ে আদেশ দেয়া হবে আজ রবিবার (২৩ মে)।

বৃহস্পতিবার (২০ মে) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহ ভার্চুয়াল আদালতে শুনানি শেষে আদেশের জন্য এ দিন ঠিক করা হয়। ওইদিন, শাহবাগ থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করছেন।

রোজিনার পক্ষে শুনানি করেন আইনজীবী এহসানুল হক সমাজি, আমিনুল গনি টিটু, জ্যোতির্ময় বড়ুয়া, প্রশান্ত কুমার কর্মকার ও আশরাফুল আলম। অপরদিকে রাষ্ট্রপক্ষের জামিনের বিরোধিতা করেন হেমায়েত উদ্দিন হিরোন।  আদালত শুনানি শেষে রাষ্ট্রপক্ষের গুরুত্বপূর্ণ তথ্য উপস্থাপন ও জামিন বিষয়ে আদেশের জন্য রোববার (২৩ মে) দিন ধার্য করেন।

এর আগে গত মঙ্গলবার (১৮ মে) সকালে রোজিনাকে আদালতে হাজির করে তার ৫ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালত সেই আবেদন নামঞ্জুর করে রোজিনাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এরপর তাকে নেয়া হয় গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে।

এরইমধ্যে রোজিনা ইসলামের বিরুদ্ধে করা মামলার তদন্তভার মহানগর গোয়েন্দা পুলিশের হাতে হস্তান্তর করা হয়েছে। ডিবির রমনা জোন মামলাটি তদন্ত করছে।

রোজিনা ইসলামের আইনজীবী প্রশান্ত কুমার কর্মকার বলেন, রোজিনা ইসলাম প্রথম আলোর একজন পেশাদার সাংবাদিক। তার বিরুদ্ধে যে ধারায় মামলাটি করা হয়েছে, তা অনাকাঙ্ক্ষিত। তিনি শারীরিকভাবে অনেক অসুস্থ আছেন। সার্বিক দিক বিবেচনা করে আমরা আশা করছি, আজ আদালত রোজিনা ইসলামের জামিন দেবেন।

এর আগে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অভিযোগের ভিত্তিতে স্বাস্থ্যসেবা বিভাগের উপসচিব ডা. শিব্বির আহমেদ উসমানী রোজিনা ইসলামের নামে সরকারি তথ্য চুরির অভিযোগে শাহবাগ থানায় এ মামলা দায়ের করেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD