মাহি বলছেন ২ বছর আগে বিচ্ছেদ, অপু বললেন এখনও হয়নি মাহি বলছেন ২ বছর আগে বিচ্ছেদ, অপু বললেন এখনও হয়নি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মাহি বলছেন ২ বছর আগে বিচ্ছেদ, অপু বললেন এখনও হয়নি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২৪ মে, ২০২১
  • ১৫৬ পাঠক

ঢাকাই চলচ্চিত্রের পর্দা কাঁপানো চিত্রনায়িকা মাহিয়া মাহি শনিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিবাহবিচ্ছেদের ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দিয়েছিলেন। তবে ঠিক কী কারণে আর কবে স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে, তা নিয়ে মুখ খোলেননি নায়িকা।

সোমবার (২৪ মে) গণমাধ্যমকে মাহিয়া মাহি বলেন, ‘প্রায় দুই বছর আগে আমাদের বিচ্ছেদ হয়েছে। ব্যাপারটা দুই পরিবার ছাড়া কেউ জানতো না। অপু (সাবেক স্বামী মাহমুদ পারভেজ অপু) সম্পর্কটা ধরে রাখতে চাইতো। সে চেয়েছিল ঘটনাটি প্রকাশিত না হোক। সে ভেবেছিল, হয়তো একসময় সব ঠিক হয়ে যাবে।’

এদিকে গতকাল রবিবার মাহির স্বামী অপু গণমাধ্যমকে বলেন, ‘বিচ্ছেদের সিদ্ধান্ত হয়েছে, তবে এখনও আইনি প্রক্রিয়া পর্যন্ত গড়াইনি। দুজনের (মাহির সঙ্গে তার) কথাবার্তা চলছে। সব গুছিয়ে আমরা প্রক্রিয়ায় যাবো। এখন শুধু সিদ্ধান্ত…।’

দুই বছর আগে বিবাহবিচ্ছেদ হয়েছে বলে মাহি দাবি করলেও এতদিন অন্তর্জালে সাবেক স্বামীর সঙ্গে একাধিক অন্তরঙ্গ ছবি প্রকাশ করেছেন। এমনকি বিভিন্ন অনুষ্ঠানেও এ যুগলকে একসঙ্গে ক্যামেরাবন্দি হতে দেখা গেছে।

২০১৬ সালের ২৪ মে সিলেটের ছেলে অপুর সঙ্গে বিয়ে হয় ঢালিউড ক্র্যাশ মাহিয়া মাহির। তাদের ৫ বছরের দাম্পত্য জীবনে এবার ছেদ পড়লো।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD