এবার সিনেমার পর্দায় ‘খেলা হবে’ এবার সিনেমার পর্দায় ‘খেলা হবে’ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

এবার সিনেমার পর্দায় ‘খেলা হবে’

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ১৮২ পাঠক

নারায়ণগঞ্জের ডাকাসাইটের আওয়ামী লীগ নেতা শামীম ওসমান এক জনসভায় বলেছিলেন ‘খেলা হবে’। এরপর সংলাপটি সোস্যাল মিডিয়া ও রাজনৈতিক মঞ্চে দারুণ জনপ্রিয়তা লাভ করে। দেশের গণ্ডি পেরিয়ে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনেও এটি স্লোগান হয়ে উঠে।

পশ্চিমবঙ্গের নির্বাচন চলাকালে বাংলাদেশ থেকে ধার করা স্লোগানটি আওড়াননি এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। মমতা বন্দ্যোপাধ্যায় তার জনসভায় প্রায় সময়ই এটি বলতেন। এবার রাজনীতির মঞ্চ থেকে সিনেমার পর্দায় যুক্ত হলো ‘খেলা হবে’ সংলাপটি। শাপলা মিডিয়া প্রযোজিত ‘বিক্ষোভ’ সিনেমার টিজারে এমনটা দেখা যায়।

শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি এবং বাংলাদেশের চিত্রনায়ক শান্ত খান। সম্প্রতি এর টিজার প্রকাশিত হয়েছে। এতে ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত রনিকে সংলাপটি বলতে দেখা যায়। তিনি নেতার চরিত্রে অভিনয় করেছেন।

ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছিলেন প্রযোজক। কিন্তু করোনা পরিস্থিতির কারণে মুক্তি পায়নি। শ্রাবন্তী-শান্ত ছাড়াও এ সিনেমায় অভিনয় করেছেন বলিউডের রাহুল দেব। সিনেমার একটি আইটেম গানে পারফর্ম করেছেন সানি লিওন। মুম্বাইয়ে সেট তৈরি করে গানটির শুটিং করা হয়েছে। নৃত্য পরিচালনা করেছেন ভারতের বব ও পাবন। গানে কণ্ঠ দিয়েছেন বাংলাদেশের কোনাল।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD