দুই ঘণ্টা দেরিতে হলো মহরত; কারণ শাকিব খান দুই ঘণ্টা দেরিতে হলো মহরত; কারণ শাকিব খান – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

দুই ঘণ্টা দেরিতে হলো মহরত; কারণ শাকিব খান

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ১৬৮ পাঠক

গত ১৮ ফেব্রুয়ারি বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নাম ঘোষণা করা হয় ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার। তপু খানের পরিচালনায় এতে জুটি বেঁধে অভিনয় করছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী।

ঘোষণার তিন মাস পর মঙ্গলবার (২৫ মে) সকাল ১১ টায় রাজধানীর উত্তরার একটি শুটিং স্পটে সিনেমাটির মহরতের আয়োজন করা হয়। সে অনুযায়ী প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার পক্ষ থেকে আমন্ত্রণও জানানো হয় গণমাধ্যমকে।

যেখানে সকাল ১১টায় অনুষ্ঠান শুরু হওয়ার কথা, সেখানে শাকিব খান শুটিং স্পটে এসেছেনই ১১টা ৪৮ মিনিটে। এরপর মেকআপ রুমে চলে গেলেন সোজা। প্রায় এক ঘণ্টা পর সেখান থেকে বের হয়ে মহরতস্থলে শাকিব এলেন ১২ টা ৫৮ মিনিটে। পরে দুই ঘণ্টা দেরিতে শুরু হয় ‘লিডার: আমিই বাংলাদেশ’ মহরত অনুষ্ঠান।

দেরিতে মহরতে হাজির হয়ে শাকিব বলেন, ‘আজ থেকে এই সিনেমার শুভ যাত্রা শুরু হলো। সবাই দোয়া করবেন, ভালোভাবে এবং খুব সুন্দরভাবে কাজটা যেন সম্পন্ন হয়। যারা ইউনিটে আছে, সবাই খুব স্পিডে সহযোগিতার সঙ্গে কাজটি করবেন। সে শুভ কামনাই করছি।’

বুবলী বলেন, ‘‘আজকে একটি শুভদিন। আমরা সবাই ‘লিডার: আমিই বাংলাদেশ’-এর মহরতে উপস্থিত হয়েছি। আজকে থেকে সিনেমাটির শুটিং শুরু হচ্ছে। আমরা চাই আপনারা সবাই আমাদের সহযোগিতা করবেন এবং পাশে থাকবেন। অবশ্যই সবাই যাতে স্বাস্থ্যবিধি মেনে শুটিং সম্পন্ন করতে পারি সেই কামনা করছি।’’

এরপরে আলোচনা শেষে শাকিব-বুবলী ফিতা কেটে সিনেমাটির মহরত সম্পন্ন করেন। অনুষ্ঠানে কাউকেই মাস্ক পরতে অথবা স্বাস্থ্যবিধি মানতে দেখা যায় নি।

এই সিনেমার মধ্য দিয়ে ‘অন্তরাত্মা’ সিনেমার পর দীর্ঘ ৫০ দিনের মাথায় শুটিংয়ে ফিরলেন শাকিব খান। শুটিং শুরুর আগেও সামাজিক মাধ্যমে প্রকাশ করা হয়েছে ‘লিডার: আমিই বাংলাদেশ’-এ শাকিব খান ও বুবলীর ফার্স্টলুক। যা ভক্তরা বেশ পছন্দ করেছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD