মনোজ বাজপেয়ীর সিরিজ নিষিদ্ধের দাবি মনোজ বাজপেয়ীর সিরিজ নিষিদ্ধের দাবি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মনোজ বাজপেয়ীর সিরিজ নিষিদ্ধের দাবি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ১৭২ পাঠক

বলিউডের শক্তিমান অভিনেতাদের একজন মনোজ বাজপেয়ী। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও ব্যাপক চাহিদা তার। নানা চরিত্রে দুর্দান্ত অভিনয় দিয়ে ধারাবাহিকভাবে প্রশংসা পাচ্ছেন তিনি।

সম্প্রতি বিতর্কের মুখে পড়েছেন এই অভিনেতা। তার অভিনীত একটি ওয়েব সিরিজ নিষিদ্ধের দাবি উঠেছে। ১৯ মে মনোজের ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ সিরিজের ট্রেইলার প্রকাশের পর এর বিরুদ্ধে লিবারেশন টাইগার্স অব তামিল ইলমের (এলটিটিই) যোদ্ধাদের অপমান করার অভিযোগ।

সিরিজটির সম্প্রচারে নিষেধাজ্ঞা চেয়ে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাবেদকরকে চিঠি দিয়েছেন রাজ্যসভার সংসদ সদস্য ভায়কো।

ট্রেইলারে সামান্থা আক্কিনেনিকে এলটিটিই-র ইউনিফর্মে দেখানো হয়েছে। আর এতেই হয়েছে বিপত্তি। তা নিয়েই সামাজিক মাধ্যমে অনেকে ক্ষোভ প্রকাশ করেছেন।

চিঠিতে ওই সংসদ সদস্য অভিযোগ করেন, সিরিজে লিবারেশন টাইগার্স অব তামিল ইলমের যোদ্ধাদের অপমান করা হয়েছে। তাদের ভুলভাবে দেখানো হয়েছে বলে দাবি। তামিল ইলমের সঙ্গে আবার আইএসআই-এর যোগও দেখানো হয়েছে বলেও অভিযোগ।

এসব কারণে সিরিজটির সম্প্রচার নিষিদ্ধ করার জোড় দাবি তার। তা না হলেও বেশ কঠিন পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন ভায়কো।

আমাজন প্রাইম ভিডিওতে ২০১৯ সালের ২০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজের প্রথম সিজন। এতে মনোজের স্ত্রী সুচিত্রার চরিত্রে অভিনয় করছেন ভারতের দক্ষিণী তারকা প্রিয়মণি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD