লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ১৯৯ পাঠক

লালমনিরহাটের আদিতমারী উপজেলার দূর্গাপুর সীমান্তে মঙ্গলবার ভোরে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ’র গুলিতে মিলন  ইসলাম(২৬) নামে এক বাংলাদেশি গুলিবিদ্ধ হয়েছে বলে বিজিবি সূত্রে জানা গেছে।

গুলিবিদ্ধ আহত মিলন ইসলাম আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ী ইউনিয়নের সাপ্টিবাড়ী এলাকার রাজা মিয়ার ছেলে। উন্নত চিকিৎসার জন্য আশঙ্কাজনক অবস্থায় তাকে লালমনিরহাট ১০০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল থেকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন ওই হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ আরিফুজ্জামান।

লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়ন ও স্থানীয় সীমান্ত সূত্রে জানা গেছে, আদিতমারী উপজেলার দূর্গাপুর সীমান্তের ৯২৫ নম্বর মেইন পিলার এলাকার চওড়াটারী বজলার দিঘী সীমান্ত পথে মিলন হোসেন সহ ৫/৬ জন চোরাকারবারী অবৈধভাবে ভারতের অভ্যন্তরে প্রবেশ করে ভারতীয় গরু আনতে গেলে কোচবিহার ১০০ বিএসএফ ব্যাটালিয়নের পদ্ম ক্যাম্পের টহল দলের সদস্যরা গুলি ছোড়ে। এতে কোমড়ের পেছনে গুলিবিদ্ধ হন মিলন হোসেন। এসময় মিলনের সঙ্গীরা তাকে উদ্ধার করে পালিয়ে আসে।

লালমনিরহাট ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ আরিফুজ্জামান বলেন, গুলিবিদ্ধ মিলন হোসেনের শারীরিক অবস্থা আশঙ্কা জনক। উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

লালমনিরহাট -১৫ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্ণেল এসএম তৌহিদুল ইসলাম এ ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD