শোষণের বিরুদ্ধে বিদ্রোহের মূর্ত প্রতীক হয়ে থাকবেন কাজী নজরুল শোষণের বিরুদ্ধে বিদ্রোহের মূর্ত প্রতীক হয়ে থাকবেন কাজী নজরুল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

শোষণের বিরুদ্ধে বিদ্রোহের মূর্ত প্রতীক হয়ে থাকবেন কাজী নজরুল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ১৭৪ পাঠক

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মজয়ন্তীতে বিনম্র শ্রদ্ধা জানিয়ে জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, অত্যাচার, অবিচার ও শোষণের বিরুদ্ধে বিদ্রোহের মূর্ত প্রতীক হয় থাকবেন কাজী নজরুল ইসলাম।

মঙ্গলবার (২৫ মে) জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মজয়ন্তী উপলক্ষে এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, সাহিত্যিক, সঙ্গীতজ্ঞ, সাংবাদিক, সম্পাদক, রাজনীতিবিদ এবং সৈনিক হিসেবে অন্যায় এবং অবিচারের বিরুদ্ধে তার সাহসী ভূমিকা বিশ্বকে আজীবন পথ দেখাবে। দারিদ্র্যের বিরুদ্ধে লড়াই করে জীবনের প্রতিটি শাখায় সফলতার অনুপ্রেরণা হয় থাকবেন কাজী নজরুল ইসলাম।

বিবৃতিতে তিনি বলেন, বিদ্রোহ, সাম্য, প্রেম ও মানবতার কবি কিজী নজরুল ইসলামের কবিতা, গান, প্রবন্ধ, নাটক ও উপন্যাস বিশ্ব সম্প্রদায়কে আজীবন মুক্তির পথে ধরে রাখবে। তিনি ইসলামী সঙ্গীতের পাশাপাশি একাধারে শ্যামা সঙ্গীত রচনা করে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মজয়ন্তীতে একইভাবে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেছে জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা ও জাতীয় সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক শেরিফা কাদের এবং জাতীয় সাংস্কৃতিক পার্টির সদস্য সচিব আলাউদ্দিন আহমেদ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD