আনসার আল ইসলামের ২ সদস্যের রিমান্ড আবেদন আনসার আল ইসলামের ২ সদস্যের রিমান্ড আবেদন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

আনসার আল ইসলামের ২ সদস্যের রিমান্ড আবেদন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২৬ মে, ২০২১
  • ১৬৮ পাঠক

নিষিদ্ধ সংগঠন আনসার আল ইসলামের দুই সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)। মঙ্গলবার (২৫ মে) গ্রেফতারকৃতদেরকে ১০ দিনের পুলিশ রিমান্ডের আবেদন করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শনিবার (২৩ মে) বন্দর নগরী চট্টগ্রামে অভিযান পরিচালনা করে মো. আব্দুল্লাহ (২৬) ও আনোয়ার হোসেনকে (৪৮) গ্রেফতার করে সিটিটিসির কাউন্টার টেরোরিজম ইনভেস্টিগেশন বিভাগ। এসময় তাদের হেফাজত হতে ০৯ টি মোবাইল ফোন, ১টি হার্ড ডিস্ক ও নগদ ২ লাখ ১ হাজার ১৮৫ টাকা উদ্ধার করা হয়।

কাউন্টার টেরোরিজম ইনভেস্টিগেশন বিভাগ সূত্রে জানা যায়, গত ৫ মে (বুধবার) শেরেবাংলা নগর থানায় সন্ত্রাস বিরোধী আইনে রুজুকৃত একটি মামলা তদন্ত শুরু করে কাউন্টার টেরোরিজম ইনভেস্টিগেশন বিভাগ। উক্ত মামলার ঘটনায় জড়িত আব্দুল্লাহ ও আনোয়ারকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা আনসার আল ইসলামের সক্রিয় সদস্য। গ্রেফতারকৃত আব্দুল্লাহ একজন আইটি এক্সপার্ট। সে মোবাইল ব্যাংকিং ব্যবসার আড়ালে আনসার আল ইসলাম সংগঠনের হয়ে কাজ করতো। কারাগারে আটক সদস্যদের জামিন, অর্থ সংগ্রহ, সংগঠনের প্রচার ও নতুন সদস্য সংগ্রহের জন্য কাজ করতো।

গ্রেফতারকৃত আব্দুল্লাহর কাছ থেকে উদ্ধারকৃত হার্ড ডিস্কে উগ্রবাদী বার্তা সম্বলিত অডিও, ভিডিও, পিডিএফ বই এবং সংগঠনের অন্যান্য সদস্যদের সহিত গোপন যোগাযোগের তথ্য রয়েছে। উক্ত মামলার এজাহারভুক্ত অভিযুক্ত হারুন ইজাহার এর নির্দেশে তারা কার্যক্রম পরিচালনা করতো।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD