ডিপজলের ‘ঘর ভাঙা সংসার’ ডিপজলের ‘ঘর ভাঙা সংসার’ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ডিপজলের ‘ঘর ভাঙা সংসার’

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২৬ মে, ২০২১
  • ১৮২ পাঠক

ঢালিউডের মুভিলর্ডখ্যাত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। প্রতি মাসে একটি করে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন তিনি। শুধু ঘোষণাতেই আটকে নেই এই প্রযোজক। ইতোমধ্যে শেষ করেছেন ‘মানুষ হলো অমানুষ’, ‘বাংলার হারকিউলিস’, ‘যেমন জামাই তেমন বউ’ সিনেমার কাজ।

এবার নতুন সিনেমার ঘোষণা দিলেন ডিপজল। সিনেমার নাম ‘ঘর ভাঙা সংসার’। এটি নির্মাণ করবেন মনতাজুর রহমান আকবর।

আগামী ১৬ জুন থেকে এ সিনেমার কাজ শুরু হবে বলে জানান ডিপজল। তিনি বলেন, প্রতি মাসের মাঝামাঝি একটি করে সিনেমা নির্মাণ করেছি। এ মাসে লকডাউনের কারণে প্রস্তুতি থাকা সত্ত্বেও শুরু করতে পারিনি। তবে আগামী মাসের ১৬ তারিখ থেকে নতুন সিনেমা নির্মাণ শুরু হবে।

নতুন সিনেমায় সংসার ভাঙা নিয়ে মেসেজ দিতে চান ডিপজল। তার ভাষায়, আমার প্রতিটি সিনেমায় বিনোদনের পাশাপাশি পারিবারিক ও সামাজিক বক্তব্য থাকে। যাতে দর্শক আনন্দের সঙ্গে শিক্ষণীয় কিছু পান।

ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে ডিপজল অভিনীত ‘সৌভাগ্য’ সিনেমাটি। প্রেক্ষাগৃহে এটি ভালোই চলেছে বলে জানান এ অভিনেতা। তিনি বলেন, দর্শক হলে এসে সিনেমাটি দেখেছে। এতে আমি খুব হ্যাপি। সিনেমাটি দর্শক স্বাস্থ্যবিধি মেনে দেখেছে। আমার কথা হচ্ছে, স্বাস্থ্যবিধি মেনে হলে এসে সিনেমা দেখতে হবে। ঘরে বসে থাকলে চলবে না।

এদিকে চলচ্চিত্রের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবচেয়ে বেশি ভূমিকা রেখেছেন বলে মত দিয়েছেন জনপ্রিয় এ অভিনেতা। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন শিল্প মনস্ক ব্যক্তিত্ব। চলচ্চিত্রের প্রতি তার বিশেষ আগ্রহ রয়েছে। বঙ্গবন্ধুর গড়া চলচ্চিত্র শিল্পের উন্নয়নে তিনিই এগিয়ে এসেছেন।’

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD