রাস্তায় ময়লা ফেলায় জুয়েলার্স দোকান বন্ধ করলো মেয়র রাস্তায় ময়লা ফেলায় জুয়েলার্স দোকান বন্ধ করলো মেয়র – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

রাস্তায় ময়লা ফেলায় জুয়েলার্স দোকান বন্ধ করলো মেয়র

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২৬ মে, ২০২১
  • ১৬৫ পাঠক

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলামের নির্দেশনায় রাস্তায় ময়লা ফেলার কারণে বন্ধ করে দেয়া হলো একটি জুয়েলার্স এবং রাস্তা দখল করে নির্মাণ সামগ্রী রাখায় সেগুলো করা হল স্পট নিলাম।

মঙ্গলবার (২৫ মে) ডিএনসিসি মেয়র রাজধানীর উত্তরা, দক্ষিণখান ও আব্দুল্লাহপুর এলাকার সার্বিক অবস্থা পর্যবেক্ষণের জন্য সরেজমিনে পরিদর্শন করেন।

আতিকুল ইসলামের পরিদর্শনকালে দক্ষিণখান কাঁচা বাজার এলাকায় রাস্তায় ময়লা ফেলার কারণে একুশে জুয়েলার্স নামক একটি দোকান তাৎক্ষণিকভাবে বন্ধ করে দেয়া হয়।

তার উপস্থিতিতে ৭ নম্বর অঞ্চলের ৪৮ নং ওয়ার্ডের নগরবাড়ি এলাকায় অবৈধভাবে রাস্তায় এবং ফুটপাতে নির্মাণ সামগ্রী রাখায় প্রকাশ্য নিলামের মাধ্যমে আনুমানিক ৫ টন রড নগদ ১ লক্ষ ৭৫ হাজার টাকায় বিক্রি করে বিক্রিত অর্থ সরকারি কোষাগারে জমা করা হয়।

ডিএনসিসি মেয়রের নির্দেশনায় একই ওয়ার্ডের মধুবাগ এলাকায় রাস্তার উপরে অবৈধভাবে নির্মিত সিমেন্টের পিলার বুলডোজার দিয়ে ভেঙে সরিয়ে দেয়া হয়।

পরিদর্শনকালে মো. আতিকুল ইসলাম ওই এলাকার জলাবদ্ধতা নিরসনের লক্ষ্যে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশনা প্রদান করেন।

তিনি নগরবাসীকে যত্রতত্র ময়লা না ফেলে নির্দিষ্ট স্থানে ময়লা ফেলার জন্য অনুরোধ করেন এবং সকলকে সরকারের নির্দেশনাসহ স্বাস্থ্য বিধিসমূহ যথাযথভাবে মেনে চলার পরামর্শ দেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD