স্বামীর প্রশংসায় প্রিয়াঙ্কা স্বামীর প্রশংসায় প্রিয়াঙ্কা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

স্বামীর প্রশংসায় প্রিয়াঙ্কা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২৬ মে, ২০২১
  • ১৬৯ পাঠক

বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডের এবারের আসরে যোগ দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। উপস্থাপনা করতে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। অনুষ্ঠানের মঞ্চে এ জুটির লুক নিয়ে বেশ আলোচনা চলছে নেটদুনিয়ায়। এরই মধ্যে নিজেদের ভালোবাসার কথা জানিয়ছেন প্রিয়াঙ্কা চোপড়া।

অ্যাওয়ার্ডের মঞ্চের একটি ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তাতে দেখা গেছে একে অপরের দিকে তাকিয়ে আছেন নিক-প্রিয়াঙ্কা। সবুজ প্যান্টের সঙ্গে জ্যাকেট আর শার্টে দেখা গেছে নিককে।

বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড ২০২১ এর রেড কার্পেটে অংশ নিয়েছিলেন এ তারকা দম্পতি। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ওয়েস্টার্ন পোশাকের সঙ্গে বুলগেরি জুয়েলারি পরেছিলেন প্রিয়াঙ্কা।

এদিকে, স্বামী নিক জোনাসের প্রশংসা করেছেন ইনস্টাগ্রামে। প্রিয়াঙ্কা জানান, নিকের কাজের প্রতি দায়বদ্ধতা তাকে অনুপ্রেরণা দেয়। অকপটে তাই নিকের প্রতি ভালোবাসা জানান দেশি গার্লখ্যাত এ নায়িকা।

বয়সে ছোট নিক জোনাসকে ভালোবেসে বিয়ে করেছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। চলতি বছর দাম্পত্য জীবনের দুই বছর পূর্তি হয়েছে এ জুটির। নিক-প্রিয়াঙ্কার প্রেম এবং সংসার জীবন নিয়ে একাধিকবার সংবাদমাধ্যমে খোলামেলা কথা বলেছেন প্রিয়াঙ্কা।

এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, ২৮ বছরের মার্কিন গায়ক নিক জোনাসকে তিনি ‘ওল্ড ম্যান’ অর্থাৎ ‘বুড়ো’ বলে ডাকেন। কারণ হিসেবে অভিনেত্রী উল্লেখ করেন, একবিংশ শতাব্দীতে দাঁড়িয়ে আজও নিক গলফ খেলেন, সিগার খান। যেন কোন যুগে জন্মেছেন। এ শতাব্দীর সঙ্গে মানানসই মাত্র দুটি অভ্যাস নিকের রয়েছে। তাই নিককে ‘বুড়ো’ বলে ডাকেন প্রিয়াঙ্কা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD