ওয়াসার পানির দাম বাড়ানো ‘গণবিরোধী সিদ্ধান্ত’ ওয়াসার পানির দাম বাড়ানো ‘গণবিরোধী সিদ্ধান্ত’ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ওয়াসার পানির দাম বাড়ানো ‘গণবিরোধী সিদ্ধান্ত’

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ১৫০ পাঠক

করোনাকালে এই সংকটের সময় ওয়াসার পানির দাম ৫% বৃদ্ধি ঘোষণায় গভীর উদ্বেগ প্রকাশ করে একে ‘গণবিরোধী সিদ্ধান্ত’ বলে আখ্যায়িত করেছেন বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ সাধারণ সম্পাদক খালেকুজ্জামান। একইসঙ্গে অবিলম্বে মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি জানিয়েছেন তিনি।

এক বিবৃতিতে খালেকুজ্জামান বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতাসীন হয়ে গত ১৩ বছরে ১৪ বার পানির দাম বৃদ্ধি করেছে যা নগরবাসীর জীবনকে দুর্বিসহ করে তুলেছে। সরকার ওয়াসা বোর্ড এর সদস্যদের সিদ্ধান্তকে পাশ কাটিয়ে একজন দুর্নীতিবাজকে এক যুগ ধরে ওয়াসার এমডি পদে বহাল রেখে পানি সিন্ডিকেট গড়ে তুলেছে।

বিবৃতিতে খালেকুজ্জামান বলেন, গরমকালে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় তীব্র পানি সংকট চলছে। অন্যদিকে পানির সাথে ময়লা এমনকি কেঁচো পর্যন্ত পাওয়া যাচ্ছে। নগরের সুপেয় ও নিরাপদ পানি সরবরাহ এবং সব এলাকায় প্রয়োজনীয় পর্যাপ্ত পানি সরবরাহ নিশ্চিত করতে না পারলেও ওই এমডি সুদূর প্রবাসে থেকেও এবারে পানির দাম বৃদ্ধির ঘোষণা দিয়েছে।

বিবৃতিতে তিনি নগরের সকল এলাকায় পর্যাপ্ত সুপেয় ও নিরাপদ পানি সরবাহ নিশ্চিত করার এবং মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহারের জোর দাবি জানান।

একই সাথে নিরাপদ সুপেয় পানি সরবরাহ নিশ্চিত করা ও মূল্যবৃদ্ধির প্রতিবাদে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার জন্য ঢাকা নগরবাসীর প্রতি আহ্বান জানান এই বাসদ নেতা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD