সৌদিতে নিজ খরচে কোয়ারেন্টাইনে থাকতে হবে: প্রতিমন্ত্রী সৌদিতে নিজ খরচে কোয়ারেন্টাইনে থাকতে হবে: প্রতিমন্ত্রী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সৌদিতে নিজ খরচে কোয়ারেন্টাইনে থাকতে হবে: প্রতিমন্ত্রী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ১৫২ পাঠক

বাংলাদেশ থেকে সৌদি আরবে গেলে সেই দেশের সরকারি নিয়ম অনুযায়ী কোয়ারেন্টাইনে থাকতে হবে এবং সব খরচ ব্যক্তিকেই বহর করতে হবে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুল আলী।

বুধবার (২৬ মে) সাভারের আশুলিয়ার বিমান পোলট্রি ফার্ম ও পর্যটনকেন্দ্র ‘জয়’ এ কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী মাহবুল আলী আরও বলেন, বর্তমানে করোনাভাইরাসের কারণে সৌদি আরবে যেতে যাত্রীদের কিছুটা অসুবিধা হচ্ছে এবং সেজন্য আমরা আলোচনা করে যাচ্ছি যাতে দেশের শ্রমজীবী মানুষদের কষ্ট না হয়।

বিমানে যাত্রী দুর্ভোগ কম হচ্ছে উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, এখন থেকে কোনও শ্রমজীবী মানুষ যাতে সহজে ও কম খরচে দেশের বাইরে যেতে পারে সেজন্য বিমান কর্তৃপক্ষ কাজ করে যাচ্ছে। করোনা ভাইরাসের মন্দা কাটিয়ে উঠতে সরকার পর্যটন ব্যবসাকে আরও আধুনিক করতে উদ্যোগ নিয়েছে।

এ সময় প্রতিমন্ত্রী বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সব কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে আলোচনা করেন এবং সবাইকে সঠিকভাবে দায়িত্ব পালনের নির্দেশনা দেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD