কবে বসবে অস্কার আসর? কবে বসবে অস্কার আসর? – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

কবে বসবে অস্কার আসর?

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ১৭৭ পাঠক

অ্যাকাডেমি অ্যাওয়ার্ড বা অস্কার। সবচেয়ে সম্মানজনক চলচ্চিত্র অ্যাওয়ার্ড এটি। প্রতি বছর বিশ্বের বিভিন্ন প্রান্তের অভিনয়শিল্পী ও সিনেমাপ্রেমীরা অধির আগ্রহে এই অ্যাওয়ার্ডের জন্য অপেক্ষা করেন।

সাধারণত প্রতি বছর ফেব্রুয়ারিতে অস্কারের আসর বসে। কিন্তু চলতি বছর করোনা মহামারির কারণে গত ২৫ এপ্রিল এই অ্যাওয়ার্ড দেওয়া হয়। সীমিত পরিসরে ও স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠান শেষ করেন আয়োজকরা। এরই মধ্যে আগামী বছর অর্থাৎ ৯৪তম অস্কার আসরের দিন নির্ধারণ করেছে ‘দ্য অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্স’ কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (২৭ মে) এক বিবৃতিতে তারা জানায়, ২০২২ সালে ২৭ মার্চ অনুষ্ঠিত হবে পরবর্তী অস্কার অ্যাওয়ার্ড।

জানা গেছে, প্রতি বছরের মতো আগামী ফেব্রুয়ারিতে এই অনুষ্ঠানের আয়োজন করতে চেয়েছিলেন কর্তৃপক্ষ। কিন্তু ওই সময় অলিম্পিক এবং সুপারবোলের মতো অনুষ্ঠান থাকায় তা পেছানো হয়েছে।

এছাড়া আগামী ২১ ডিসেম্বর অস্কারের শর্টলিস্ট প্রকাশ করা হবে। গভর্নর অ্যাওয়ার্ডের দিন ধার্য হয়েছে ১৫ জানুয়ারি। মনোনয়নের জন্য ভোট শুরু ২৭ জানুয়ারি এবং এটি শেষ হবে ১ ফেব্রুয়ারি। আগামী ৮ ফেব্রুয়ারি চূড়ান্ত মনোনয়ন ঘোষণা হবে। যদিও পরিস্থিতি অনুযায়ী এই তারিখ পরিবর্তন হতে পারে বলেও জানিয়েছে অ্যাকাডেমি কর্তৃপক্ষ।

লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটার হল থেকে ৯৪তম অস্কার অনুষ্ঠান সম্প্রচার করবে এবিসি চ্যানেল। বিশ্বের দু’শয়ের বেশি অঞ্চলের দর্শক এটি উপভোগ করতে পারবেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD