জিতের সহ-অভিনেত্রী এখন ফুল বিক্রেতা! জিতের সহ-অভিনেত্রী এখন ফুল বিক্রেতা! – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

জিতের সহ-অভিনেত্রী এখন ফুল বিক্রেতা!

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ১৬১ পাঠক

টলিউড অভিনেতা জিতের অন্যতম সফল সিনেমা ‘সাথীহারা’। যেখানে তার সহ-অভিনেত্রী ছিলেন ইন্দ্রানী ঘোষ। আর বর্তমানে তিনি ফুল বিক্রেতা। তবে এই ঘটনা বাস্তবে নয়। স্টার জলসার ধারাবাহিক ‘খেলাঘর’-এ এমন চরিত্রে দেখা যাচ্ছে তাকে।

‘সাথীহারা’ সিনেমায় জিতের মায়ের চরিত্রে অভিনয় করেন ইন্দ্রানী। আর এই নায়ক অভিনয় করেছিলেন একজন সুরকারের চরিত্রে। এতে আরও ছিলেন স্বস্তিকা মুখার্জি, তাপস পালসহ অনেকেই।

ইন্দ্রানী শিশু বয়স থেকে অভিনয়ের ক্যারিয়ার শুরু করেন। একাদশ শ্রেণিতে পড়ার সময় এলাকার থিয়েটারে অভিনয় শুরু করেন। তারপর গণনাট্য সংঘের কলাকার ও প্রান্তিক শাখায় যোগ দেন।

এক সময় তিনি জ্ঞানেশ মুখার্জির মাস থিয়েটারেও অভিনয় করেছেন। টালিউডে নিজের অভিনয় প্রতিভা দেখিয়ে দর্শকদের প্রতিনিয়ত মুগ্ধ করে চলেছেন।

পরবর্তীতে বড় পর্দায় অভিনয় করেন ইন্দ্রানি। বীরেশ চট্টোপাধ্যায়ের ‘তবু ভালোবাসি’ দিয়ে ক্যারিয়ার শুরু। এখানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন। তারপরেই জিতের সঙ্গে ‘সাথীহারা’ সিনেমায় দেখা গিয়েছিল তাকে।

বড় পর্দার সঙ্গে বিভিন্ন টেলিফিল্ম এবং ধারাবাহিকে কাজ করেছেন ইন্দ্রানি। তার অভিনীত টিভি ধারাবাহিকগুলোর অন্যতম হলো ‘রাজলক্ষ্মী কুরুক্ষেত্র’, ‘রাখি বন্ধন’, ‘রেশম ঝাঁপি’, ‘কনে বৌ’।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD