তাসকিনের জোড়া আঘাতে থামলো লঙ্কান ঝড় তাসকিনের জোড়া আঘাতে থামলো লঙ্কান ঝড় – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

তাসকিনের জোড়া আঘাতে থামলো লঙ্কান ঝড়

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ১৬৩ পাঠক

সিরিজ হারের পর হোয়াইটওয়াশ এড়ানোর ম্যাচে টসে জিতে ব্যাট করতে নেমে শুরু থেকেই বাংলাদেশের বোলারদের ওপর চড়াও হয় শ্রীলঙ্কার দুই অপেনার। মাত্র ১১ ওভারে তুলে নেয় ৮০ রান। অধিনায়ক কুশল পেরেরা ও দানুশকা গুনাতিলকা দুজনেই প্রথম ওভারের প্রথম বল থেকে চার-ছক্কায় ঝড় তোলেন। দুজনেই অনেকটা টি-টোয়েন্টি স্টাইলে ব্যাট করতে থাকে।

তবে দ্বাদশ ওভারে দৃশ্যপটটা পাল্টে দেন টাইগার পেসার তাসকিন আহমেদ। এক ওভারে তুলে নেন দুই লঙ্গান টপ অর্ডার ব্যাটসম্যানকে। আর তাকে করে ম্যাচেও ফিরে বাংলাদেশ।

তাসকিনের করা দ্বাদশতম ওভারের দ্বিতীয় বলে বোল্ড আউট হয়ে সাজঘরে ফিরেন ৩৩ বলে ৫টি বাউন্ডারি ও এক ছক্কায় ৩৯ রান করা গুনাতিলকা। ওভারের শেষ বলে পাথুম নিশাঙ্কা শূণ্য রানে উইকেটের পেছনে মুশফিকের হাতে তালুবন্দি হন।

এ প্রতিবেদন লিখা পর্যন্ত লঙ্কানদের সংগ্রহ ১৩ ওভার শেষে ২ উইকেটে ৮৫ রান। পেরেরা ৪৪ ও কুশল মেন্ডিস ২ রান নিয়ে ব্যাট করছেন।

শুক্রবার (২৮ মে) দুপরে মিরপুর শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে বাংলাদেশকে ফিল্ডিংয়ের আমন্ত্রণ জানান লঙ্কান দলপতি কুশল পেরেরা।

শেষ ম্যাচে বাংলাদেশ দলের একাদশে দুই পরিবর্তন আনা হয়েছে। অপেনার লিটন দাসের জায়গায় নাঈম শেখ ও আগের ম্যাচে চোট পাওয়া সাইফুদ্দিনের জায়গায় একাদশে ফিরেছেন তাসকিন আহমেদ।

গত ২৩ ও ২৫ মে লঙ্কানদের বিপক্ষে টানা জয়ের মধ্য দিয়ে ইংল্যান্ড, পাকিস্তান ও অস্ট্রেলিয়াকে টেক্কা দিয়ে আইসিসি ওয়ার্ল্ড কাপ সুপার লিগের শীর্ষস্থানটি দখলে নেয় বাংলাদেশ। সিরিজের শেষ ম্যাচ জিতে শীর্ষস্থান আরও মজবুত করার সুযোগ তামিম-সাকিব-মুশফিকদের সামনে।

বিপরীতে সিরিজ খোয়ালেও শেষ ম্যাচে সান্ত্বনার জয় নিয়ে দেশে ফিরতে মরিয়া সফরকারীরা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD