বাংলাদেশ চায় হোয়াইটওয়াশ, সান্ত্বনার জয়ে চোখ শ্রীলঙ্কার বাংলাদেশ চায় হোয়াইটওয়াশ, সান্ত্বনার জয়ে চোখ শ্রীলঙ্কার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বাংলাদেশ চায় হোয়াইটওয়াশ, সান্ত্বনার জয়ে চোখ শ্রীলঙ্কার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ২৪৭ পাঠক

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিজেদের করে নিয়েছে স্বাগতিক বাংলাদেশ। এবার ঘরের মাটিতে আরও একটি হোয়াইটওয়াশের স্বাদ নিতে চায় তামিম ইকবালের দল। সেইসঙ্গে আইসিসি ওয়ার্ল্ড কাপ সুপার লিগের শীর্ষ স্থানটি আরও পাকাপোক্ত করতেও মনোযোগী টাইগার শিবির। অন্যদিকে সিরিজ খুইয়ে লঙ্কানরা এবার অন্তত শেষ ম্যাচে সান্ত্বনার জয় নিয়ে দেশে ফিরতে মরিয়া।

শুক্রবার (২৮ মে) দুপর ১টায় মিরপুর শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের শেষ ম্যাচটি শুরু হবে।

এর আগে গত ২৫ মে লঙ্কানদের বিপক্ষে টানা দ্বিতীয় জয়ের মধ্য দিয়ে ইংল্যান্ড, পাকিস্তান ও অস্ট্রেলিয়াকে টেক্কা দিয়ে আইসিসি ওয়ার্ল্ড কাপ সুপার লিগের শীর্ষস্থানটি দখলে নেয় বাংলাদেশ। ২৩ মে সিরিজের প্রথম ম্যাচ জিতে চতুর্থ স্থানে উঠে এসেছিল লাল-সবুজের জার্সিধারীরা। এবার শীর্ষস্থান আরও মজবুত করার সুযোগ তাদের সামনে।

সমান ৪০ পয়েন্ট নিয়ে সুপার লিগের পয়েন্ট তালিকায় যথাক্রমে দ্বিতীয় ইংল্যান্ড, তৃতীয় পাকিস্তান ও চতুর্থ অবস্থানে রয়েছে অস্ট্রেলিয়া।

৩০ পয়েন্ট নিয়ে যথাক্রমে পঞ্চম, ষষ্ঠ ও সপ্তম স্থানে আছে নিউজিল্যান্ড, আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ। ২৯ পয়েন্ট নিয়ে আট নম্বরে ভারত। জিম্বাবুয়ে নবম ও আয়ারল্যান্ড আছে দশম অবস্থানে। ৯ পয়েন্ট নিয়ে ১১তম স্থানে সবার নিচে রয়েছে দক্ষিণ আফ্রিকা।

এই সুপার লিগ ভালো করা দলগুলো ২০২৩ ওয়ানডে বিশ্বকাপে সরাসরি খেলবে। আর আয়োজক দেশ হওয়ায় ভারত স্বাগতিক হিসেবে এমনিতেই সরাসরি খেলবে।

এদিকে আজ বাংলাদেশ দলের একাদশে একাধিক পরিবর্তন দেখা যেতে পারে। বিশেষত অপেনার লিটন দাসের জায়গায় নাঈম শেষ কিংবা সৌম্য সরকার আসতে পারেন। মিডল অর্ডারে মোসাদ্দেক হোসেন সৈকতের জায়গাটিতেও নড়চড় হতে পারে। দ্বিতীয় ম্যাচে চোট পাওয়া পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিনে পরিবর্তে তাসকিনকে দেখা যেতে পারে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD