মা হারালেন স্বাস্থ্যমন্ত্রী মা হারালেন স্বাস্থ্যমন্ত্রী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মা হারালেন স্বাস্থ্যমন্ত্রী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ১৩২ পাঠক

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ডা. জাহিদ মালেকের মা ফৌজিয়া মালেক ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে বার্ধক্যজনিত কারণে ঢাকার গুলশানের এ এম জেড হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর।

মরহুমার মৃত্যুতে স্বাস্থ্যমন্ত্রীর গ্রামের বাড়ি মানিকগঞ্জ সদর উপ‌জেলার গড়পাড়া ইউনিয়নের চান্দইর এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নে‌মে এসে‌ছে। সেইসঙ্গে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সমাগমও দেখা গেছে।

মরহুমা ফৌজিয়া মালেক ঢাকার প্রথম মেয়র ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার উপদেষ্টা প্রয়াত কর্নেল আব্দুল মালেকের সহধর্মিণী। ঢাকার বারিধারায় মরহুমার প্রথম জানাজা শেষে রাতেই তাকে নিজ বাড়ি গড়পাড়ায় আনা হয়।

শুক্রবার সকাল ৯টায় মরহুমার বাবার বাড়ি জেলার সাটুরিয়া উপজেলার হরগজ গ্রামের ফুটবল খেলার মাঠে দ্বিতীয় ও পরবর্তীতে তার নিজের বাড়ি সদর উপজেলার গড়পাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠে (সাহেরা-হাসান মেমোরিয়াল হাসপাতাল সংলগ্ন) তৃতীয় জানাজা শেষে নিজ বাসভবনে স্বামী প্রয়াত কর্নেল আব্দুল মালেকের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হবেন ফৌজিয়া মালেক।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD