রিজভীর বাসায় মান্না, খোঁজ রাখছেন অন্য নেতারাও রিজভীর বাসায় মান্না, খোঁজ রাখছেন অন্য নেতারাও – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

রিজভীর বাসায় মান্না, খোঁজ রাখছেন অন্য নেতারাও

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ১২৮ পাঠক

অসুস্থ বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল রিজভীকে তার রাজধানীর আদাবরস্থ ঢাকা হাউজিংয়ের বাসায় দেখতে গেলেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

বৃহস্পতিবার (২৭ মে) বেলা সাড়ে ১১টার দিকে রিজভীর বাসায় যান মান্না। এসময় তার সঙ্গে ছিলেন মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ ওলফাত।

রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার ব্রেকিংনিউজকে এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, ‘উনারা স্যারের (রিজভী) শারীরিক অবস্থার খোঁজখবর নিতে এসেছিলেন।’

গত ১৬ মার্চ করোনা আক্রান্ত হন রুহুল কবির রিজভী। পরদিন ১৭ মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। গত ১ এপ্রিল হঠাৎ করেই রিজভীর শারীরিক অবস্থার অবনতি হলে এবং অক্সিজেন লেভেল কমে গেলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

প্রায় দুই মাস হাসপাতালে চিকিৎসাধীন থেকে গত ৯ মে হাসপাতাল থেকে বাসায় ফিরেন বিএনপির এ শীর্ষ নেতা। তবে বাসায় থেকেও চিকিৎসকদের পরামর্শ মতো চলছেন তিনি।

এর আগে গত ২২ মে রিজভীর শারীরিক অবস্থার খোঁজ নিতে তার আদাবরের বাসায় যান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় দলের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম তার সঙ্গে ছিলেন।

এছাড়াও গত ২১ মে বাদ জুমা রিজভীকে দেখতে তার বাসায় যান বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মাদ শাহজাহান। এসময় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল তার সঙ্গে ছিলেন।

এদিকে লন্ডন থেকে বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি তারেক রহমান ছাড়াও ছাত্রদল, যুবদল, কৃষকদলসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা সার্বক্ষণিক রিজভী আহমেদের শারীরিক অবস্থার খোঁজখবর রাখছেন। অনেকে বাসায় গিয়ে দলের শীর্ষ এ নেতার সঙ্গে সশরীরেও দেখা করে আসছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD