সৌদিতে কোয়ারেন্টাইনে হোটেল খরচ দেবে সরকার সৌদিতে কোয়ারেন্টাইনে হোটেল খরচ দেবে সরকার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সৌদিতে কোয়ারেন্টাইনে হোটেল খরচ দেবে সরকার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ১৫৭ পাঠক

পরাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন বলেছেন, সৌদি আরবে গমনেচ্ছু বাংলাদেশিদের কোয়ারেন্টিনে থাকাকালে হোটেল ভাড়া সরকার পরিশোধ করবে। এ বিষয়ে সরকার নীতিগত সিদ্ধান্ত নিয়েছে বলে জানিয়েছেন তিনি। বৃহস্পতিবার (২৭ মে) নিজ দফতরে মন্ত্রী সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, সৌদি আরবে যারা যাচ্ছে, তাদের হোটেল কোয়ারেন্টিন থাকতে হচ্ছে। কারণ ওই দেশ নিয়ম করেছে, যারা সেখানে যাবে, তাদেরকে কোয়ারেন্টিনে থাকতে হবে। আমাদের দেশ থেকে যাওয়া প্রবাসীদের কষ্ট দেখে প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন তাদের হোটেলের থাকার খরচ সরকার বহন করবে।

মন্ত্রী বলেন, যে সব প্রবাসী সেখানে যাবেন, তাদের একটি তালিকা তৈরি করে সৌদি আরবে আমাদের রাষ্ট্রদূতকে দেয়া হবে। তিনি সেখানে তাদের থাকার ব্যবস্থার সর্বাত্মক সহযোগিতা করবেন।

দেশে ভারতীয় ভ্যারিয়েন্ট এবং ব্ল্যাক ফাঙ্গাস নিয়ে নেতিবাচক প্রচারণায় ক্ষতি হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, এ কারণে অনেক দেশ বাংলাদেশে তাদের ফ্লাইট বন্ধ করে দিচ্ছে।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, এটি খুব দুঃখজনক, বাংলাদেশে মাত্রা ১৩ জন ভারতীয় ভ্যারিয়েন্টে আক্রান্ত হওয়ার তথ্য রয়েছে। সম্ভবত একজন ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত। তবে এর নেতিবাচক প্রচারণা অনেক বেশি হচ্ছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD