ডাক্তার দেখাতে আমেরিকা যাচ্ছেন কাদের মির্জা ডাক্তার দেখাতে আমেরিকা যাচ্ছেন কাদের মির্জা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ডাক্তার দেখাতে আমেরিকা যাচ্ছেন কাদের মির্জা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২৯ মে, ২০২১
  • ১৬৫ পাঠক

বড়ভাই সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের দেওয়া পরামর্শ মেনে নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ডাক্তার দেখাতে আমেরিকা যাচ্ছেন। আগামী ৯ জুন যুক্তরাষ্ট্রে চিকিৎসা নিয়ে ২৩ জুনের মাঝে দেশে ফিরে আসবেন তিনি।

বৃহস্পতিবার (২৭ মে) বিকেলে বসুরহাট পৌর মিলনায়তনে কোম্পানীগঞ্জ উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগের ঈদ পরবর্তী মিষ্টিমুখ অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

কাদের মির্জা বলেন, গত ২২ মে বড় ভাই সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে ঢাকায় দেখা করেছি। তিনি আমার শারীরিক অবস্থা দেখে দ্রুত ডাক্তার দেখানোর পরামর্শ দেন। তাই আমি নিয়মিত রুটিন চেকআপে দেশের বাইরে যাচ্ছি। গত ৬ মে আমার ডাক্তার দেখানোর নির্ধারিত তারিখ থাকলেও নানা কারণে যাওয়া হয়নি। তাই আগামী ৯ জুন আমি আমেরিকার উদ্দেশে রওয়ানা হয়ে ২৩ জুন আবার দেশে ফিরব।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমার অনুপস্থিতে আমার স্ত্রী আক্তার জাহান বকুল আপনাদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখবেন। যে কোনো কাজে তাকে আপনারা কাছে পাবেন।

উল্লেখ্য, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই। বসুরহাট পৌরসভায় দ্বিতীয় মেয়াদে গত ডিসেম্বরে নির্বাচনের আগে দূর্নীতি, টেন্ডারবাজিসহ নানা ইস্যুতে কথা বলে আলোচনায় আসেন কাদের মির্জা। পরে দলের স্থানীয় নেতাদের সাথে বিরোধ হলে আওয়ামী লীগের সদস্য পদ থেকে পদত্যাগের ঘোষণাও দেন তিনি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD