সংক্রমণ বাড়লেই আরও ৩ জেলায় লকডাউন সংক্রমণ বাড়লেই আরও ৩ জেলায় লকডাউন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সংক্রমণ বাড়লেই আরও ৩ জেলায় লকডাউন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২৯ মে, ২০২১
  • ১৬৩ পাঠক

চাঁপাইনবাবগঞ্জসহ দেশের ৭ জেলায় ১৩ ব্যক্তির শরীরে ভারতীয় ভ্যারিয়েন্ট বি-১৬১৭ পাওয়া গেছে। এর মধ্যে ৭ জনই চাঁপাইনবাবগঞ্জের। আর এমন পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সীমান্তবর্তী জেলাটিতে লকডাউন দেওয়া হয়েছে। এই পরিস্থিতির অবনতি হলে সাতক্ষীরা, রাজশাহী ও খুলনা- এই তিন জেলায়ও লকডাউন দেওয়া হতে পারে।

শুক্রবার (২৮ মে) স্বাস্থ্য অধিদফতরের সূত্র এ তথ্য জানায়। চাঁপাইনবাবগঞ্জে করোনাভাইরাসের সংক্রমণের হার মারাত্মক আকার ধারণ করার পর জেলাটিতে আলাদা করে সাত দিনের লকডাউন জারি করেছে স্থানীয় প্রশাসন।

স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক (ডিজি) অধ্যাপক ডা. আবুল বাশার খুরশীদ আলম গণমাধ্যমকে বলেন, ইতোমধ্যে চাঁপাইনবাবগঞ্জ জেলায় লকডাউন ঘোষণা দেওয়া হয়েছে। এ ছাড়া আরও তিনটি জেলা পর্যবেক্ষণে রয়েছে। সংক্রমণ বাড়লেই সেগুলোতে লকডাউন দেওয়ার পরিকল্পনা রয়েছে।

সরকারের বিধিনিষেধ না মেনে শপিং ও পবিত্র ঈদুল ফিতরকে কেন্দ্র করে গ্রামের বাড়ি যাওয়ার ঘটনায় আবারও সংক্রমণ ও মৃত্যু বাড়ছে। এদিকে, দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে সংক্রমিত আরও ৩১ জনের মৃত্যু হয়েছে। একই সময় ১ হাজার ৩৫৮ জন নতুন রোগী শনাক্ত হয়েছেন। বিশেষ করে এই সংক্রমণ বাড়ছে দেশের সীমান্তবর্তী এলাকায়। কারণ ভারত থেকে আসা বাংলাদেশি যাত্রীদের অনেকে করোনা পজিটিভ হয়েছেন, শরীরে ভারতীয় ভ্যারিয়েন্টও পাওয়া গেছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD